রাজধানীতে বাবার চড়ে ৫ বছরের শিশুর মৃত্যু!

রাজধানীতে বাবার চড়ে জান্নাতুল নামে পাঁচ বছরের এক মেয়ে শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যার দিকে হাজারীবাগের বৌবাজার এলাকায় ঘটে এ ঘটনা। পরে মঙ্গলবার ভোরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি।

শিশুটির মামা রাহাত বলেন, ‘মেয়েটি ঠিকমতো খাওয়াদাওয়া করত না, মুখে খাবার নিয়ে বসে থাকত। সোমবার রাতে তাকে খাওয়ানোর সময় তার বাবা রেগে গিয়ে চড় মেরে বসেন। এ সময় পাশের দেয়ালের সঙ্গে মাথা ঠুকে গেলে শিশুটি অজ্ঞান হয়ে যায়।’

শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা এক প্রতিবেশী শিল্পী বলেন, ‘সোমবার সন্ধ্যার পরপর মেয়ের বাবা আমাকে ডেকে বলেন, খালা একটু দেখেন তো, আপনার নাতিনরে (জান্নাতুল) মারছি, তার মা নাসিমাও হাত কাইটা ফেলছে।

তিনি বলেন, ‘আমি বাসায় গিয়ে দেখি নাসিমার বাম হাতে কাটা, আর শিশুটি পরে আছে অচেতন অবস্থায়। পরে সঙ্গে সঙ্গে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানেই মঙ্গলবার ভোরে শিশুটির মৃত্যু হয়।’

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) নাদির শাহ বলেন, জান্নাতুল মাথায় গুরুতর আঘাত পেয়েছে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *