২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন!

নির্ধারিত সময়ের পরেও দোকান’ খোলা রাখায় ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৯ জুলাই) রাতে’ জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিষয়টি নিশ্চিত’ করেছেন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ও অ্যান্ড এম) মো. আল আমিন।

তিনি বলেন মঙ্গলবার’ (১৯ জুলাই) রাতে আক্কেলপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব দোকানের’ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল’ হাসান উপস্থিত ছিলেন। তিনি আরও বলেন এ বিষয়ে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ও অ্যান্ড এম) মো. আল আমিন’ বলেন রাত ৮টার পর শপিং মল দোকানপাট খোলা থাকলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন’ করা হবে।

সরকারের এ সিদ্ধান্ত মঙ্গলবার দোকানদাররা মানেননি। এ কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানালে বিদ্যুৎ বিভাগের লোক’ পাঠানো হয়। পরে পৌর শহরের ২৫টি দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। উল্লেখ্য বিদ্যুৎ’ সাশ্রয়ের লক্ষ্যে মঙ্গলবার (১৯ জুলাই) থেকে দেশের সব দোকানপাট মার্কেট শপিং মল রাত ৮টার মধ্যে’ বন্ধের নির্দেশ দিয়েছে সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *