হিলিতে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মীর মৃ’ত্যু!

দিনাজপুরের হিলিতে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক রবিন্দ্রনাথ সরকার (৩৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হিলির ডাঙ্গাপাড়া এলাকার ঈদগাঁ মাঠ সংলগ্ন হিলি-বিরামপুর সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল চালক রবিন্দ্রনাথ সরকার হিলির পাশ্ববর্তী জয়পুরহাটের পাচবিবি উপজেলার সোনাপুর গ্রামের মিশনপাড়া এলাকার মৃত পুর্ন চন্দ্র সরকারের ছেলে। তিনি সিরাজগঞ্জে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাকে চাকুরি করতেন। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, রবিন্দ্রনাথ সরকার প্রতি বৃহস্পতিবার সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেল চালিয়ে সোনাপুরে তার গ্রামের বাড়িতে আসতেন। এরপর ছুটি কাটিয়ে শনিবার আবারও তার কর্মস্থলে ফিরতেন।

সেই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন রবিন্দ্রনাথ। সন্ধ্যার দিকে বিরামপুর থেকে হিলির স্টেশন ডাঙ্গাপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ে পৌঁছলে হিলি থেকে বিরামপুরগামী একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। তার মাথার ওপর দিয়ে ট্রাকের চাকা যাওয়ায় তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *