হবিগঞ্জ ছাত্রলীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

নারীর সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীকে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে এ পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কর্মকাণ্ড এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।’

এর এক সপ্তাহ আগে জেলা ছাত্রলীগ সভাপতি আরিফ বাপ্পীর ভিডিও ভাইরাল হয়ে পড়ে। ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি আপত্তিকর ভিডিও ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

ভিডিওর ব্যাপারে আরিফ বাপ্পী জানান, এটি একটি সুপার এডিট ভিডিও। মূলত তাকে ফাঁসানোর জন্য একটি চক্র ভিডিও তৈরি করে অপপ্রচার চালাচ্ছে।

ইতিমধ্যে তিনি বানিয়াচং থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সহসভাপতি জুবায়ের আহমেদ জানান, অযোগ্য লোককে নেতৃত্বে বসালে এ ধরনের কর্মকাণ্ড ঘটতে পারে। আরিফ বাপ্পী ছাত্রলীগের সভাপতি হওয়ার কোনো যোগ্যতা নেই। তার কর্মকাণ্ডে ছাত্রলীগের দীর্ঘদিনের সুনাম ক্ষুণ্ন হয়েছে।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, স্ক্যান্ডাল ভিডিওর কারণে সভাপতিকে বহিষ্কার করেছে। আমরা কেন্দ্রীয় সিদ্ধান্তকে স্বাগত জানাই।

এদিকে রোববার জেলা ছাত্রলীগ সভাপতির এমন আপত্তিকর ভিডিও নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, ‘বিষয়টি খতিয়ে দেখা হবে। আমাদের সংগঠনের জন্য অসম্মান ও অমর্যাদাজনক এমন কর্মকাণ্ডে সম্পৃক্ত হলে সর্বোচ্চ গঠনতান্ত্রিক ব্যবস্থা নেওয়া হবে।’

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির এমন বক্তব্যের পরপরই বিজ্ঞপ্তির মাধ্যমে বাপ্পীকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *