সন্তানের জন্য ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না বাবার

কু‌ড়িগ্রাম শহ‌রের ত্রিমোহনী বাজা‌রের কা‌ছে বালুবাহী ট্রাক্টরচাপায় এক স্কুলশিক্ষক নিহত হ‌য়ে‌ছেন। শুক্রবার (৭ এপ্রিল) বেলা সোয়া ১১টার দি‌কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম আব্দুর রহমান রাজু (৪৮)। তি‌নি উলিপুর উপজেলার ধরণীবা‌ড়ী ইউনিয়নের মধুপুর আকন্দপাড়া গ্রা‌মের মজাহার আলীর ছে‌লে। রাজু একই উপজেলার ধামশ্রেনী ইন্দিরাপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হি‌সে‌বে কর্মরত ছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৭ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে রাজু মোটরসাইকেলে করে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক ধ‌রে কুড়িগ্রাম শহরে প্রবেশ করছিলেন। শহরের ত্রিমোহনী বাজা‌র এলাকায় পৌঁছা‌লে আরেক মোটরসাইকেল চালকের সঙ্গে ধাক্কা লেগে সড়‌কে পড়ে যান রাজু। একই সময় শহর থেকে ত্রিমোহনীমুখী এক‌টি বালুবাহী ট্রাক্টর তা‌কে চাপা দিলে ঘটনাস্থলেই রাজু মারা যান। প‌রে স্থানীয়দের সহায়তায় পুলিশ লাশ উদ্ধার ক‌রে।

পরিবারের বরাত দি‌য়ে রাজুর স্কু‌লের প্রধানশিক্ষক রেজাউল ক‌রিম জানান, ‘রাজু সকা‌লে তার স্ত্রীসহ কুড়িগ্রামে গিয়েছিলেন। সেখানে আত্মীয়‌য়ের বাড়িতে স্ত্রী‌কে রেখে মোটরসাইকেল নি‌য়ে রাজারহাট উপজেলার ছিনাই এলাকায় ছেলের জন্য হো‌মিও ওষুধ আনার জন্য গিয়েছিলেন। ফেরার পথে দুর্ঘটনায় মারা যান তিনি।’

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *