শেখ হাসিনা বিশ্বের তৃতীয় সৎ প্রধানমন্ত্রী’

আওয়ামী লীগের’সাংগঠনিক, সম্পাদক’ এস এম কামাল হোসেন’ বলেছেন, শেখ হাসিনা বিশ্বের’ তৃতীয় সৎ প্রধানমন্ত্রী। তিনি বিশ্বের’ শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। যারা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে, পথের কাঁটা হবে, তাদেরকে প্রতিহত করা হবে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে’ নারায়ণগঞ্জের, কাঁচপুরে জেলা আওয়ামী’ লীগ আয়োজিত উন্নয়ন, ও শান্তি সমাবেশে বিশেষ’ অতিথির বক্তব্যে’ তিনি এসব কথা বলেন। কামাল হোসেন বলেন, বিএনপির আমলে বেতন দুই হাজার টাকা করার দাবিতে গার্মেন্টস শ্রমিকরা’ আন্দোলন করতেন।

তখন তাদেরকে’ পুলিশ দিয়ে পেটানো হতো। শেখ হাসিনা’ সেই বেতন’ আট হাজার’ টাকা করেছেন। তিনি বলেন, শেখ হাসিনা’ বাংলাদেশের অহংকার। তার কারণেই’ আজ ঘরে ঘরে বিদ্যুৎ। তিনি পাঁচ কোটি’ লোককে ভাতা’ দিচ্ছেন, এক কোটি লোককে’ টিসিবির মাধ্যমে খাবার দিচ্ছেন।

তার কারণে’ বাংলাদেশ আজ উন্নয়নশীল’ দেশে রূপান্তর’ হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নামক, সাংগঠনিক সম্পাদক’ মির্জা আজম, এসএম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ’ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের’ সংসদ সদস্য গোলাম’ দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী’ লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *