রাস্তায় স্বামীকে কোপাচ্ছিলেন প্রেমিক, দাঁড়িয়ে দেখছিলেন স্ত্রী!

বরিশালের গৌরনদী মডেল থানার অধীন কালনা এলাকায় স্বামীকে হত্যার উদ্দেশ্যে চেতনাশক খাইয়ে কুপিয়ে গুরুতর জখম করেছেন স্ত্রী ও তার প্রেমিকসহ বন্ধুরা। অল্পের জন্য বেঁচে গিয়ে এখন ঢাকা মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন স্বামী সৌরভ ব্যাপারী। পুরো পরিকল্পনার কথা আদালতে স্বীকার করেছেন গৃহবধূ রাবেয়া আক্তার। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ২৫ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৭টায় ওই এলাকায় রাস্তার ওপর সৌরভ বেপারী নামের এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
এই ঘটনাটি জানতে পেরে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আল বেরুনী, গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন, পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনার মূল রহস্য উদঘাটন ও হামলাকারীদের শনাক্তে কাজ শুরু করে। পরে তদন্তের শুরুতেই বিভিন্ন তথ্য ও সন্দেহজনক আচরণ পরিলক্ষিত হওয়ায় ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী স্ত্রী রাবেয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ সময় প্রথমে রাবেয়া এলোমেলো তথ্য দিলেও পরে স্বেচ্ছায় ঘটনার বিবরণ দেন। পুলিশের হাতে গ্রেফতার প্রেমিক আবু সাঈদ সিয়াম জানান, বরিশালের গৌরনদীর বাসিন্দা উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী রাবেয়া আক্তারের সঙ্গে প্রেম ছিল তার।

তবে চার মাস আগে পারিবারিকভাবে ঢাকায় কর্মরত এক যুবকের সঙ্গে বিয়ে হয় রাবেয়ার। কিন্তু বিয়ের চার মাসের দাম্পত্য জীবনে কলহ থেকে প্রেমিকা রাবেয়া যোগাযোগ করে সিয়ামের সঙ্গে। পরিকল্পনা করে স্বামীকে কুপিয়ে হত্যার। সেজন্য সিয়াম ঢাকার এক বন্ধুকে ভাড়া করে নিয়ে আসে বরিশালে। কোপানোতে ব্যবহার করে ছুরি-চাপাতি। গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, ‘এ ঘটনায় আহত সৌরভের স্ত্রী রাবেয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে হামলায় ব্যবহৃত অস্ত্র।’ আহত সৌরভের বাবা বলেন, ‘যারা আমার ছেলের এ অবস্থা করলো তাদের সবার শাস্তি চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *