মায়ের জন্য পাত্র চেয়ে’ ছেলের ফেসবুকে’ পোস্ট!

মায়ের জন্য পাত্র চেয়ে’ ফেসবুকে পোস্ট করেছে এক যুবক। তার নাম মোহাম্মদ অপূর্ব। বাবা মারা যাওয়ায় মায়ের একাকিত্ব কাটানোর জন্য এই উদ্যোগ’ নিয়েছেন তিনি। জানা গেছে বাবা মারা গেছেন প্রায় ২ বছর। দুই ভাই ব্যবসায়িক কাজে’ বাসার বাহিরে থাকতে হয়। মাকে তেমন ভাবে সময় দিতে পারেন না।

তাই পারিবারিক ভাবে’ মায়ের সম্মতি নিয়ে পাত্র চেয়ে’ বিজ্ঞাপন দিয়েছেন। ফেসবুকে বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ নাম গ্রুপে গত ৩০ জুলাই এই একটি পোস্ট করে। সেখানে লিখেন’ বাবা মারা গেছে তাই আম্মুর জন্য পাত্র খোঁজছি। পোস্টে কেমন পাত্র চান সে বিষয়ে উল্লেখ করেন। পোস্টে লিখা হয়’ ঢাকার আশপাশে হলে ভালো হয়।

পাত্রকে ব্যবসায়ী বা জব হোল্ডার শিক্ষাগত যোগ্যতা’ কম হলেও সমস্যা নেই। নামাজি হতে হবে। বয়স ৪২-৫০ এর মধ্যে হলে ভালো হয়। একদম সাদা-মাটা যেকিনা আম্মুর পাশে বাকি জীবন থাকবে’ সঙ্গী হিসেবে।
পোস্টে পাত্রীর বিবরণে লিখেন নামঃ ডলি আক্তার উচ্চতা: ৫ ফুট’ শিক্ষাগত যোগ্যতা: ৮ শ্রেণী।

আরও উল্লেখ্য করেন দুই ছেলে আছেন। দুইজনই ব্যবসা করেন। ছোট ছেলে অনলাইন ব্যবসার সাথে’ জড়িত আছে। তাদের স্থায়ী ঠিকানা ঢাকার কেরানীগঞ্জ। আজ সোমবার (১ আগস্ট) দুপুর পর্যন্ত ওই পোস্টে প্রায়’ ৭ হাজার ৪শ রিয়েক্ট পরেছে। এর মধ্যে গ্রুপের ৬০০ জন সদস্য মন্তব্য করেছেন।তাবে প্রায় সবাই উদ্যোগটিকে স্বাগত’ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *