মারাত্মক চোটে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কার নেইমার, দুশ্চিন্তায় ব্রাজিল

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচটা জয় দিয়েই রাঙিয়েছে ব্রাজিল। বৃহস্পতিবার রাতে সার্বিয়াকে ২-০ গোলে হারায় তারা। তবে এই ম্যাচ শেষে নেইমারের চোট চিন্তার ভাঁজ ফেলেছে ব্রাজিল শিবিরে। ম্যাচের ৭৮তম মিনিটে ডান পায়ের গোড়ালিতে চোট নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমারকে।

নেইমারের চোটের ঘটনাটি ঘটে ম্যাচের ৭৭তম মিনিটে। সার্বিয়ার ডিফেন্ডার নিকোলা মিলেনকোভিকের চ্যালেঞ্জের মুখে পড়েন নেইমার। নিকোলার পায়ের সঙ্গে লেগেই পা মচকে যায় নেইমারের। সাথে সাথেই মাটিতে বসে পড়েন তিনি। এরপর দ্রুত দলের মেডিকেল টিম মাঠে প্রবেশ করে।

মাঠ থেকে বের হয়ে ডাগআউটে বসে জার্সি দিয়ে মুখ ঢেকে দেন নেইমার। অনেকেরই ধারণা, হয়তো কান্না রোধ করার জন্য মুখ ঢাকেন তিনি। তবে নেইমারের এই ইনজুরিটা কতটা গভীর কিংবা নেইমার আগামী ম্যাচগুলো খেলতে পারবে কিনা সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও একদিন।

সার্বিয়ার বিপক্ষে ৯ বার ফাউলের শিকার হওয়া নেইমারের ইনজুরি প্রসঙ্গে ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো লাসমার জানান, নেইমারের পা মচকেছে। এই চোট কতটা গভীর, সেটা জানতে অপেক্ষা করতে হবে অন্তত ২৪ থেকে ৪৮ ঘণ্টা।

আগামী মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ১টায় ব্রাজিল নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে সুইজারল্যান্ডের। কিন্তু সেই ম্যাচে নেইমারকে পাওয়া যাবে কি না, সেটি জানার জন্য অপেক্ষা করতে হবে সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *