মাদক প্রতিরোধে সিসি ক্যামেরা, তার ভেতরেই মিলল ইয়াবা!

রাজধানীতে ইয়াবাসহ জনি (২৬) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এলাকায় মাদক প্রতিরোধে সিসিটিভি ক্যামেরা বসানোর জন্য ক্যামেরা নিয়ে যাওয়া হচ্ছিল, সেই ক্যামেরার ভেতর থেকেই উদ্ধার করা হয়েছে এসব ইয়াবা!

বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর মডেল থানার ৬ নম্বর সেকশনের মানহা বাজার জেনারেল স্টোরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, জনি বরগুনা জেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি একজন পেশাদার মাদক বিক্রেতা। মূলত কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা ও সাভারের বিভিন্ন স্থানে এগুলো বিক্রি করেন। এগুলো যাতে নির্বিঘ্নে পাচার করা যায় তাই তিনি কখনো ইলেকট্রিশিয়ান, কখনো টেকনিশিয়ান, কখনো কুরিয়ার বয় সাজেন।

বৃহস্পতিবার ইয়াবার একটি চালান নিয়ে ঢাকায় আসেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর ৬ নম্বর সেকশনে প্যাকেটসহ তাকে আটক করা হয়। এ সময় তাকে তার হাতে থাকা প্যাকেটের কথা বললে তিনি জানান, তাদের এলাকায় মাদক বেড়ে গেছে। সেই মাদক প্রতিরোধে এলাকায় সিসি ক্যামেরা বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে।
প্যাকেটে করে সেই ক্যামেরাই নেওয়া হচ্ছে। কিন্তু তার কথা অসংলগ্ন মনে হলে সেই সিসি ক্যামেরা তল্লাশি করা হয় এবং ভেতরে মেলে দুই হাজার পিস ইয়াবা!
এ ব্যাপারে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মহসীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *