মাত্র এক বছরে ৪৫ কেজি ওজন কমিয়ে নারীর ‘রহস্যজনক মৃত্যু’

বর্তমানে স্থূলতা বা অতিরিক্ত ওজন নিয়ে বেশ অস্বস্তিতে ভোগেন অনেকে। অতিরিক্ত ওজন কমাতে কতকিছুই না করেন নারী-পুরুষ, সবাই। তাদেরই একজন ব্রাজিলিয়ান ফিটনেস ও স্বাস্থ্যবিষয়ক পরামর্শক আদ্রিয়ানা থিসেন। ফিটনেস ঠিক রাখতে তিনি নিয়মিত ডায়েট করেন। এর ফলও পেয়েছেন। মাত্র এক বছরে ৪৫ কেজি ওজন কমান তিনি। ডায়েট নিয়ে নিয়মিত ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তাও লাভ করেন। তবে শেষ পর্যন্ত এই ডায়েটই তার কাল হলো। রোববার ‘রহস্যজনক অসুস্থতার’ কারণে তিনি মারা গেছেন। খবর নিউইয়র্ক পোস্ট।

ব্রাজিলের সাও পাওলো শহরের একটি আবাসিক ভবনে বসবাস করতেন ৪৯ বছর বয়সী আদ্রিয়ানা থিসেন। তিনি দ্রিকা নামেও পরিচিত। রোববার সাও পাওলোর বাসভবনেই তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে, তা জানায়নি পরিবার।

আদ্রিয়ানার কাজিন এক ইনস্টাগ্রাম পোস্টে বলেন, আমরা গভীর দুঃখের সঙ্গে ঘোষণা করছি আমাদের সবার প্রিয় দ্রিকা আর নেই। শোকের এই মুহূর্তে সবাই তার জন্য দোয়া করবেন।

ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় ছিলেন আদ্রিয়ানা। তার ইনস্টাগ্রাম পেজে ৬ লাখের বেশি ফলোয়ার রয়েছে। সেখানে তিনি নিয়মিত ডায়েট সম্পর্কিত নানা টিপস দিয়ে ভিডিও শেয়ার করতেন।

এর আগে আদ্রিয়ানা জানিয়েছিলেন, অতিরিক্ত ওজন নিয়ে কিশোরী বয়সে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছিলেন তিনি। ৩৯ বছর বয়সেও তার ১০৭ কেজি ওজন ছিল। এরপর নিয়মিত ডায়েট ও ব্যায়াম করে মাত্র এক বছরে শরীরের ওজন ৪৫ কেজি কমান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *