মসজিদে সাঈদীর জন্য দোয়া, ইমামকে কুপিয়ে জখম

যশোরের শার্শায় মসজিদে জুমার নামাজে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি দেলাওয়ার হোসাইন সাঈদী জন্য দোয়া করায় আশরাফুল ইসলাম আশা নামে এক ইমামকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাদবপুর গ্রামের কামারবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। আহত ওই ইমাম যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, আহত ইমাম আশরাফুল ইসলাম আশা উলাশী ইউনিয়নের গিলাপোল জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইমাম আশরাফুল ইসলাম আশা বলেন, শুক্রবার (১৮ আগস্ট) জুমার নামাজের দিন গিলাপোল জামে মসজিদে মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেলোয়ার হোসেন সাঈদীর উদ্দেশ্যে দোয়া করি। দোয়ায় সাঈদীকে নিয়ে আমার একটু বেশি বলা হয়ে যায়। পরে ওই দিনই বিকেলে মুখোশ পরা কিছু যুবক আমাকে পথে বাঁধা দিয়ে হুমকি দেয়।

  • সৌদি সীমান্তে ৬৫৫ জনকে গুলি ও বিস্ফোরক দিয়ে হত্যা : প্রতিবেদন
  • ছেলের স্ট্যাটাসে মা গ্রেপ্তার, এবার মুখ খুললেন পরিচালক আশফাক নিপুণ
  • তিনি আরও বলেন, ওই ঘটনার পর ২১ আগস্ট মাগরিবের নামাজ পড়ানোর উদ্দেশে নাভারণ বাজার থেকে গিলাপোল জামে মসজিদে যাচ্ছিলাম। পথিমধ্যে একটি মাঠের সামনের রাস্তায় আমাকে মুখোশধারী ৭ থেকে ৮ জন যুবক আটকায়। এরপর মাঠে নিয়ে চাকু ও ব্লেড দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে চিকিৎসকরা আমাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে।

    শার্শা থানার ওসি আকিকুল ইসলাম বলেন, এ ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *