মদের বিল চাওয়ায় বারে ছাত্রলীগ নেতাকর্মীর তাণ্ডব

রাজধানীর মহাখালীর হোটেল জাকারিয়া ইন্টারন্যাশনাল বারে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের কয়েক নেতাকর্মীর বিরুদ্ধে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। মদপানের বিল চাওয়াকে কেন্দ্র করে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। লুট হয় শতাধিক বোতল মদ ও কয়েক লাখ টাকা। পরদিন এ ঘটনায় বনানী থানায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সংশ্লিষ্টরা জানান, শনিবার রাত ১১টার দিকে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের কয়েক নেতাকর্মী ওই বারে মদপান করতে যান। মদপান শেষে বিল দেওয়ার কথা বললে তারা বারের ব্যবস্থাপকসহ অন্য কর্মীদের ওপর হামলা চালান এবং ভাঙচুর করেন। পরে কলেজ ছাত্রলীগের শীর্ষ নেতাদের ফোন করে বিষয়টি জানান। তখন হল থেকে প্রচুরসংখ্যক ছাত্রলীগ নেতাকর্মী সেখানে গিয়ে বারের ফটক তালাবদ্ধ দেখতে পেয়ে ভাঙচুর করেন। বারের কর্মচারী উজ্জ্বল মিয়া সাংবাদিকদের বলেন, ‘রাত সাড়ে ১১টার দিকে তিতুমীর কলেজের কয়েক ছাত্র আমাদের বারে এসে হামলা চালান।

এ সময় ক্যাশ ভেঙে ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যান তারা। সেই সঙ্গে তারা ৭৫ ইঞ্চি একটি টিভি ও ২০-২৫টি চেয়ার ভাঙচুর করেন। বারে থাকা প্রায় ৪ লাখ টাকার ৪০ বোতল বিদেশি মদ এবং ১ লাখ ৭৬ হাজার টাকার ৮০ বোতল কেরু কোম্পানির মদ লুট করেন।’ ঘটনার সত্যতা স্বীকার করে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

জুয়েল মোড়ল বলেন, ‘হামলাকারীরা কলেজ শাখার সভাপতি রিপন মিয়ার সমর্থক।’
তবে রিপন মিয়া এ অভিযোগ অস্বীকার করেছেন।

একটি সূত্রের দাবি, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরের নেতৃত্বে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ব্যাপারে তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান সমকালকে জানান, হোটেলের ব্যবস্থাপক বাদী হয়ে চার-পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা করেছেন। তাদের দাবি, ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

নগদ ৪-৫ লাখ টাকা এবং বেশকিছু মদের বোতল লুট করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *