ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুকে রেখে নিরুদ্দেশ মা

লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের সন্তানকে রেখে পালিয়েছেন এক মা।

বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে। এসময় পুলিশ আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেন।

বৃদ্ধা ভিক্ষুক সালমা বেগম (৭০) জানান, আমি ভিক্ষা করি। দুপুরে হাসপাতালের সামনে হঠাৎ করেই এক নারী শিশুটিকে আমার কোলে দেয়। ‘একটু আসি’ বলে ওই নারী ২ ঘণ্টাতেও ফেরেনি। আমি ওই নারীকে চিনি না। পরে বিষয়টি স্থানীয়দের জানাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ সময় ধরে সালমা শিশুটিকে নিয়ে বসে ছিলেন। পরে শিশুটিকে রেখে তার মা পালিয়ে গেছে বলে আশপাশের লোকজনকে জানান তিনি। খবর পেয়ে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পৌঁছে বৃদ্ধা সালমার সঙ্গে কথা বলেন। পরে তিনি বিষয়টি লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়িকে অবহিত করেন।

এ প্রসঙ্গে কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। নিষ্পাপ শিশুটিকে ভিক্ষুকের কোলে রেখে ৩ ঘণ্টায়ও ফেরেনি ওই নিষ্ঠুর নারী। আশপাশের কেউই ওই নারীকে চেনেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আবদুল ওয়াদুদ বলেন, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য হাসপাতালের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছি। কিন্তু কেউ কোনো তথ্য দিতে পারেনি। বর্তমানে শিশুটি আমাদের হেফাজতে রয়েছে। শিশুটির স্বজনদের খুঁজে পেতে চেষ্টা চলছে।

  • পশ্চিমাদের সামরিক শক্তিমত্তা দেখালো ইরান
  • প্রেমিকার কাছ থেকে এক টুকরা চিপস নেয়ায় প্রেমিককে ‘গাড়িচাপা দেয়ার চেষ্টা’
  • মাদরাসাছাত্রীকে ‘ইভটিজিং’ করায় রিকশা চালকের ২ মাসের কারাদণ্ড
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *