ভারতকে হারাতে পারলে সাকিবদের সঙ্গে ডেটিংয়ে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপ ক্রি’কেটে ভারতের কাছে নাস্তানাবু’দ হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তা’ন। এটা কিছুতেই মেনে ‘নিতে পারছেন না দেশটির ‘সমর্থকরা। আর সেকারণে এবা’র বাংলাদেশকে সমর্থন কর’ছেন তারা।

 

 

আগামী’কাল ১৯ অক্টোবর ‘ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এই খেলা’য় ভারতকে হারা’তে পারলে পাকিস্তানি মডেল ও অভি’নেত্রী সেহার শিনওয়া’রি ঢাকায় এসে সাকিবদে’র সঙ্গে ডেটিংয়ে’ যাবেন তিনি।

 

 

ভারতের ‘কাছে পাকিস্তানে’র হারের পর এক্স’ প্ল্যাটফর্মে সেহার লি’খেছেন, ‘ইনশাআল্লা’হ আমার বা’ঙালি বন্ধুরা পরের ম্যাচে আ’মাদের হয়ে প্রতিশোধ’ নেবে। ওরা যদি ভারতকে হা’রাতে পারে আমি তাহলে ‘ঢাকায় যাব এবং ওদের সঙ্গে’ মাছ খেতে ডিনা’র ডেটে যাব।’

 

 

সেহার জ’ন্ম পাকিস্তানের হা’য়দরাবাদে। ২০১৪ সা’লে কমেডি ধারাবা’হিক ‘সইর সও’য়া সইর’-এ অভিনয়ে’র মাধ্যমে অভিন’য়ে অভিষেক হ’য় তার। ২০১৫ সালে টেলিভিশনে’ মর্নিং শো করতেন সেহার’। সেটি বিপুল জনপ্রিয়তা’ পায়। ওই শোয়ের: হাত ধরেই ঘরে ঘরে: পরিচিতি পান ‘এ অভিনেত্রী।

 

 

এদিকে তিন’ ম্যাচ জিতে টুর্নামে’ন্টে এখনও অপরা’জিত ভারত। ওদিকে প্র’থম ম্যাচে আফগানিস্তানে’র বিপক্ষে জয় পাওয়ার পর, ‘পরের দুই ম্যাচ হারের’ স্বাদ পেয়েছে বাংলাদেশ।’ দুর্দান্ত ফর্মে থাকা ভার’তের বিপক্ষে কঠিন পরীক্ষা দি’তে হবে বাং’লাদেশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *