ব্যাটিংয়ে সাকিব, বোলিংয়ে মার্কিন রাষ্ট্রদূত

বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে দেখা দেখা করেছেন সাকিব আল হাসান। এ সময় মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে ক্রিকেট ও বেসবল খেলেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার।

সোমবার মার্কিন দূতাবাসে তারা সাক্ষাৎ করেন। এ সময় সাকিবের স্ত্রী-সন্তানরাও তার সঙ্গে উপস্থিত ছিলেন।

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাতের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও পোস্ট করেছেন। শিশিরের পোস্ট করা ছবিতে সাকিবকে ব্যাটিং এবং মার্কিন রাষ্ট্রদূতকে বোলিং করতে দেখা যায়।

শিশির জানান, পিটার হাসের আথিতেয়তায় মুগ্ধ হয়েছেন তারা।

শিশির তার পোস্টে লেখেন, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে দেখা করার সময়টা দারুণ ছিল! ক্রিকেট ও বেসবল খেলে দুপুরটা ভালোই কেটেছে। রাষ্ট্রদূতের সঙ্গে সাকিবের চ্যালেঞ্জ দেখার মতো ছিল। আমাদের আতিথেয়তা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ!

এদিকে সাক্ষাতকালে সাকিবকে ক্যাপ ও শি-শার্ট উপহার দেন মার্কিন রাষ্ট্রদূত। সাকিবও নিজের নাম ও নম্বর সংবলিত বাংলাদেশ দলের একটি জার্সি মার্কিন রাষ্ট্রদূতকে উপহার দেন। সেই জার্সি পরেই সাকিবের সঙ্গে ক্রিকেটে মেতে ওঠেন পিটার হাস।

সাকিবের নেতৃত্বে ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে অংশ নেবে বাংলাদেশ। তবে বিশ্বকাপের আগে দেশের মাটিতে চলমান নিউজিল্যান্ড সিরিজে বিশ্রামে রয়েছেন সাকিব। এই মুহূর্তে ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় পরিবারকে নিয়েই সময় কাটাচ্ছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *