বুবলীর এখন মানসিক সাপোর্ট দরকার: মনিরা মিঠু!

মঙ্গলবার দুপুর থেকেই মিডিয়াপাড়ায় জোর গুঞ্জন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে ঘিরে।। এই নায়িকা নাকি মা হয়েছেন! কিন্তু তার সন্তানের বাবা কে বা তিনি সত্যিই মা হয়েছেন কিনা পুরো বিষয়টিই ঘোলাটে করে রেখেছেন বুবলী নিজেই। এদিকে মঙ্গলবার রাতে চাদর সিনেমার শুটিং সেটে এ বিষয়ে কথা বলেছিলেন বুবলী। মা হওয়া প্রসঙ্গে তিনি বলেন আমি একজন মুসলিম তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

তিনি আরো বলেন আর আমি নিজেও একটা শুটিং স্পটে একটা কাজের মধ্যে আছি। তো সব কিছু মিলে আরো কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী মনিরা মিঠু। তিনি বলেন বুবলীর পেছনে তাকানোর সময়ই নেই। ও অত্যন্ত মেধাবী মিষ্টি মেয়ে তার পিছুটান থাকাই উচিত না। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার সময় তার। স্ট্রেইট এগিয়ে যাও তোমার সামনে সমস্ত দরজা খোলা। বুবলীর এখন মানসিক সাপোর্ট দরকার। এই অভিনেত্রী আরও বলেন শিল্পী যত বড় স্টার হোক সে একজন মানুষ।

আমিও একজন মানুষ। সে যেহেতু অনুরোধ করেছে বিনীতভাবে আপনারা মনগড়া কিছু না লিখে বরং মানসিক সাপোর্ট দেওয়া উচিত অনেক বেশি সাহস দেওয়া উচিত। মিঠু মনে করেন বুবলী একজন মেধাবী শিল্পী। ব্যক্তিগত পছন্দের কথা জানিয়ে অভিনেত্রী বলেন ‘আর ও যেহেতু সিনেমার সেটে আছে চমৎকার করছে সে। তার ব্যক্তিগত ব্যবহার আমার খুব পছন্দের তার অভিনয় খুব ভালো তার নম্রতা তার বিনয় তার শিষ্টাচার―এসব আমার খুব পছন্দের। বুবলীর এগিয়ে যাওয়া যদি প্রতিবন্ধকতার না হয় তাহলে পুরো চলচ্চিত্র ইন্ডাস্ট্রি তার হাতের মুঠোয় চলে আসবে।

মিঠু বলেন ও এগিয়ে চলছে চমৎকারভাবে। আর আমি ব্যক্তিগতভাবে বলব ওর মাত্র শুরু ওর হারাবার কোনো ভয় নেই। এগিয়ে যাওয়ার বিস্তর রাস্তা খোলা আছে। ওকে শুধু আমি এগিয়ে যাওয়া দেখতে চাই। ও একজন শিল্পী আমি একজন শিল্পী আমিও চাই ও শুধু এগিয়ে যাবে। ও এগিয়ে যাবে ইনশাল্লাহ পুরো ইন্ডাস্ট্রি ওর হাতের মুঠোয় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *