বিশ্বকাপ দলে জায়গা না পেয়ে আবেগঘন বার্তা নাসিমের

এশিয়া কাপের মঞ্চে ভারতের বিপক্ষে ম্যাচে কাঁধে চোট পান পেসার নাসিম শাহ। যে কারণে পাকিস্তানি তারকা এই পেসার দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। তাই নাসিমকে ছাড়াই ভারতের মাটিতে বিশ্বকাপ খেলতে যাচ্ছে পাকিস্তান। তার জায়গায় পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন আরেক পেসার হাসান আলী। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপের ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৫ সদস্যের এই দলে নাসিম শাহের মতোই রাখা হয়নি ফাহিম আশরাফকেও।

বিশ্বকাপে খেলতে যেতে না পারার আক্ষেপে পুড়ছেন নাসিম। তাই দল ঘোষণার পরপরই তার ভক্তদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি টুইট করেন ২০ বছর বয়সী ডানহাতি এই পেসার। টুইটে নাসিম লিখেছেন, ‘দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের জানাচ্ছি, আমি এই দারুণ একটা দলের অংশ হতে পারিনি, যারা আমাদের দেশকে প্রতিনিধিত্ব করবে। আমি হতাশ হলেও এটা বিশ্বাস করি যে, সবকিছু আল্লাহর হাতে। দ্রুতই মাঠে ফিরব ইনশাআল্লাহ!

সদ্য সমাপ্ত এশিয়া কাপের সুপার ফোরে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকের বিপক্ষে কাঁধে চোট পেয়ে নাসিম ছিটকে যান টুর্নামেন্ট থেকে। একই কারণে এই পেসারকে রাখা হয়নি বিশ্বকাপ দলেও। আরেক পেসার হারিস রউফকে নিয়ে কিছুটা শঙ্কা ছিল। তবে সেটা কেটে গেছে। তিনি দলে আছেন।
পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, ইফতিখার আহমেদ, শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ নাওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সালমান আলী আগা, ওসামা মীর, সৌদ শাকিল, হাসান আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *