বাড়িতে ঢুকে সাংবাদিককে গুলি করে হত্যা

বাড়িতে ঢুকে এক সাংবাদিককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। খবর এনডিটিভির।

শুক্রবার (১৮ আগস্ট) সকালের দিকে আড়ারিয়া জেলার রানীগঞ্জ বাজার এলাকায় তার বাড়িতে হামলা চালায় কয়েক দুর্বৃত্ত। এ সময় তাকে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই সাংবাদিকের।

  • দুই মেয়েকে ধর্ষণ, ২৩৪টি বেত্রাঘাতসহ ৭০২ বছরের কারাদণ্ড বাবার
  • প্রতিবেদনে বলা হয়, সকালে বাড়ি থেকে কাজের উদ্দেশে বেরিয়েছিলেন সাংবাদিক বিমল যাদব। সেই সময় চার দুর্বৃত্ত তার বাড়িতে হাজির হয়। এরপরই বিমলকে লক্ষ্য করে গুলি চালায়। তিনি স্থানীয় একটি হিন্দি দৈনিক পত্রিকার সাথে যুক্ত ছিলেন। বিহারে এর আগেও সাংবাদিক হত্যার ঘটনা ঘটেছে।

  • বহিষ্কারের পর ছাত্রলীগ নেতা বললেন, ‘আলহামদুলিল্লাহ’
  • দুই বছর আগেই বিমলের ছোট ভাই শশীভূষণ যাদব ওরফে গাব্বু যাদবকেও ঠিক একইভাবে খুন করেছিল দুর্বৃত্তরা। ওই ঘটনার মূল প্রত্যক্ষদর্শী ছিলেন বিমল। স্বাভাবিকভাবেই তাকে সরিয়ে দেওয়াই ছিল দুর্বৃত্তদের মূল টার্গেট।

    এদিকে, সাংবাদিক হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে ‘আড়ারিয়া ডিস্ট্রিক্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে’র সভাপতি অমরেন্দ্র সিং বলেন, ‘সকালে যেভাবে একজন সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে তা খুবই মর্মান্তিক এবং এই ঘটনায় পুলিশি ব্যবস্থার কঙ্কাল চেহারা সামনে বেরিয়ে এসেছে। সম্প্রতি বেশ কয়েকবার ওই সাংবাদিককে হুমকিও দেওয়া হয়েছিল। এই বিষয়টি পুলিশকে জানানো হয়েছিল।’

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *