ফের ঢাকাস্থ জেলা সমিতির সভাপতি ডিবিপ্রধান হারুন।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) ডিআইজি মোহাম্মদ হারুন অর রশীদ তৃতীয়বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর অদূরে নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে সর্বসম্মতভাবে ডিআইজি হারুন অর রশীদ সভাপতি ও শিল্পপতি তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়।

ঢাকায় বসবাসরত কিশোরগঞ্জবাসীর উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশে দুপুরে সাধারণ সভা শুরু হয়। হারুন অর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মো. ইউসুফ, জেলা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী ইসরোফ হুসেন, শিল্পপতি তোফায়েল কবির খান। ওই সময় কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাধারণ সভার শেষে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়। বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহসভাপতি ও সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা হারুন অর রশিদ নির্বাচন পরিচালনা করেন। এতে সর্বসম্মতভাবে অতিরিক্ত কমিশনার (ডিআইজি) হারুন অর রশীদকে সভাপতি ও তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়। পরে প্রখ্যাত শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকাল থেকেই ঢাকা থেকে কিশোরগঞ্জ সমিতির সদস্যরা পরিবারের সদস্যদের নিয়ে হেরিটেজ রিসোর্টে বিভিন্ন রাইড ও প্রাকৃতিক-কৃত্রিমভাবে তৈরি সুন্দর পরিবেশে আনন্দ উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *