পরকিয়ার অভিযোগে আবু রায়হানকে কলরব শিল্পীগোষ্ঠী থেকে অব্যাহতি

কলরবের আলোচিত শিল্পী আবু রায়হানকে সাংগঠনিক নীতিমালা লঙ্ঘনের অপরাধে উক্ত সংগঠন থেকে তাকে সাময়িক অব্যহতি দেয়া হয়।

গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) কলরব শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা কমিটি ও স্থায়ী কমিটির এক যৌথ সভায় কলরবের আলোচিত শিল্পী আবু রায়হানকে সাময়িক অব্যহতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

  • অভিনেত্রী চমকের ভিডিও ভাইরাল!
  • কলরবের ভেরিফাইড অফিসিয়াল ফেসবুক পেজে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

    প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ ১৪/০৯/২০২৩ বৃহস্পতিবার বিকেল ৩টায় কলরব অফিস উপদেষ্টা কমিটি ও স্থায়ী কমিটির যৌথ সভায় নিম্নোক্ত বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

    কলরবের স্থায়ী কমিটির সদস্য জনাব আবু রায়হানকে কলরব এর নীতিমালা ৩-৪ এর ‘খ’ ধারা লঙ্ঘন করার কারণে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়।

    বিষয়টি অধিকতর তদন্তের জন্য উপদেষ্টা কমিটির সদস্য মাওলানা শফিকুল ইসলাম, প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌস এবং পরিচালক মুফতী সাঈদ আহমদকে নিয়ে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটিকে ১৫ দিনের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

    কমিটির রিপোর্ট অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

    কলরবের স্থায়ী কমিটির সদস্য মুহাম্মদ বদরুজ্জামান তার ভেরিফাইড ফেসবুক আইডিতে লিখেন, আমাদের ভুল, দূর্বলতা এবং অনিয়ম সবকিছু শুধরিয়ে আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবো।

    উল্লেখ্য, গত বুধবার কলরব শিল্পীগোষ্ঠীর স্থায়ী কমিটির সদস্য আবু রায়হানের প্রথম স্ত্রী তোহফা রুকাইয়া তার ফেসবুক আইডিতে আবু রায়হানের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ করে একটি পোস্ট করেন। লিপা পরভীন নামে একজনের সঙ্গে পরকিয়ার অভিযোগ করেন তার প্রথম স্ত্রী রুকাইয়া।

    তিনি আরও বলেন, একপর্যায়ে আমাকে ডিভোর্স দিয়ে লিপা পারভীনকে বিয়ে করেন আবু রায়হান। তোহফা রুকাইয়া আরও অভিযোগ করে বলেন, আবু রায়হান এহেন কর্মকাণ্ডের ব্যপারে কলরবের কাছে তিনি বিচার চেয়েও বিচার পাননি।

    এদিকে গত ১৩ সেপ্টেম্বর দ্বিতীয় বিয়ে করা নিয়ে আবু রায়হান তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘ধরেন আপনি অনেক আশা ভরসা নিয়ে বিয়ে করলেন ,পরবর্তিতে আপনাকে ফ্যামিলি বিচ্ছিন্ন করা হলো, প্রতিনিয়ত আপনার সাথে ছোট বিষয়াদি নিয়ে ঝগড়ায় জড়ালো। আপনার বৃদ্ধ মা”কে অকথ্য ভাষায় গালিগালাজ করা হলো, দীর্ঘ্য বিবাহিত লাইফে একদিনও তার সেবা করলোনা। দু’দিনের জন্য ঘুরতে গেলেও ঝগড়ায় মেতে উঠলো আপনার মায়ের সাথে।আপনার মা আপনার কাছে অঝোরে কান্নাকাটি করে বললো তোমার কপালে সুখ নাই। সন্তান হয়ে এমতবস্থায় আপনি কি করবেন?’

    রায়হান আরও লেখেন, ‘যে কথাটি না বললেই নয় দীর্ঘদিন মানসিক চাপে থাকা মানুষটা যদি তার পরিবারের সহোযোগিতায় অন্যত্রে হালাল কোন সম্পর্কে যায়, সেটা যদি সে না জেনে হারাম সম্পর্ক বলে চালিয়ে দেয় আর আপনারাও যদি তার সাথে গা ভাসিয়ে দেন তবে বলার কি থাকে। অনেক অনেক কথা বলতে গেলে শেষ হবেনা আর আমি সংযমি সো অনেক কিছু বললাম না। প্রত্যাশা থাকবে না জেনে একপক্ষের কথায় গা ভাসাবেন না। প্রয়োজনে আমার কাছের বন্ধুদের জিজ্ঞাসা করেন কথা বলেন, আমার পরিবারের কাছে খোজ নেন তাহলে শতভাগ ক্লিয়ার হবেন ইনশাআল্লাহ।’

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *