নামাজ পড়ে’ বাড়ি ফেরা হলো না’ আইনজীবীর!

চুয়াডাঙ্গায় সড়ক’ দূর্ঘটনায় জেষ্ঠ্য আইনজীবী’ অ্যাডভোকেট মঞ্জুর’ হোসেন (৫৮) মারা গেছেন। গত বৃহস্পতিবার’ ভোরে চুয়াডাঙ্গার’ দৌলায়তদিয়াড় গ্রামে’ ইজিবাইকের ধাক্কায় তিনি গুরুতর আ’হ’ত হন। এলাকাবাসি তাকে’ উদ্ধার করে চুয়াডাঙ্গা’ সদর হাসপাতালে নিয়ে আসে।

উন্নত চিকিৎসার’ জন্য রাজশাহী মেডিকেল’ কলেজ হাসপাতালে’ নেওয়ার পথে চুয়াডাঙ্গার ঘোড়ামারা ব্রিজের কাছে পৌছুলে তিনি মা’রা’ যান।চুয়াডাঙ্গা জেলা ও দায়রা’ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর’ (পিপি) অ্যাডভোকেট বেলাল’ হোসেন জানান, জেষ্ঠ্য আইনজীবী মঞ্জুর হোসেন’ সদর উপজেলার দৌলাতদিয়াড়’ গ্রামের মাহতাব উদ্দিনের’ ছেলে।

তিনি গত বৃহস্পতিবার ভোরে ফজরের’ নামাজ পড়ার জন্য সদর’ উপজেলার দৌলাতদিয়াড় গ্রামের নিজ বাড়ি থেকে বের হন। রাস্তা’ পার হয়ে মসজিদের দিকে’ যাওয়ার সময় দ্রুতগতির একটি ইজিবাইক’ তাঁকে পেছন থেকে ধাক্কা’ দেয়। তিনি রাস্তার উপর পড়ে গুরুতর’ আহত হন।

তিনি গুরুতরভাবে মাথায়’ আঘাতপ্রাপ্ত হন। এলাকাবাসি তাঁকে’ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর’ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক’ চিকিৎসার পর কর্তব্যরত’ চিকিৎসক উন্নত’ চিকিৎসার জন্য রাজশাহী’ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ’ দেন। আহত আইনজীবী’ মঞ্জুর হোসেনকে রাজশাহী’ নেওয়ার পথে শহরের’ ঘোড়ামারা ব্রিজের কাছে’ পৌছুলে তিনি মারা যান।

আইনজীবী মঞ্জুর’ হোসেনের মৃতজনিত কারণে গত বৃহস্পতিবার’ চুয়াডাঙ্গা আদালতের কার্যক্রম’ সীমিত করা হয়। চুয়াডাঙ্গা জেলা আইনজীবী’ সমিতির সাধারণ সম্পাদক’ অ্যাডভোকেট’ ফজলে রাব্বি সাগর জানান, গত বৃহস্পতিবার সন্ধায় চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় গ্রামের কবরস্থানে নিহতের নামাজে জানাজা ও দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *