নাজিফা তুষির ২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

ঢাকাই চলচ্চিত্রের’ এ প্রজন্মের নায়িকা’ নাজিফা তুষি। একটি রিয়েলিটি’ শো’র প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে’ পা রাখেন’ এই অভিনেত্রী। রেদওয়ান’ রনি পরিচালিত’ ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে’ চলচ্চিত্রে অভিনয়’ শুরু করেন তিনি।

গেল বছর’ মেজবাউল হক সুমন’ পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক’ জনপ্রিয়তা অর্জন’ করেন তুষি। শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড়’ তুলেছে তার অভিনীত’ ছবি ‘হাওয়া’। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের’ জন্যও পাঠানো’ হয়েছিল ছবিটি।

 

কিন্তু অনেক দিন ধরেই তিনি পর্দায় নেই। ১৫ অক্টোবর ছিল তার জন্মদিন। তবে তেমন কোনো আওয়াজ ছিল না। কারণ, তিনি ব্যস্ত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে। ৭-৮ পর্বের এই সিরিজের নাম ও পরিচালক কে তা এখনই জানাতে চাননি তিনি। তবে কাজটির প্রস্তুতি নিতে এখন মহড়ায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন দুপুর ১২টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে তার সেই মহড়া।

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অদ্ভুত পোশাক পরে। যেখানে দেখা যায় তার শরীরে থাকা পোশাকের পেছনে সাপ। সাপটি ডিজাইন করা। কালো জামায় তিনি হাজির হয়ে চমকে দিয়েছিলেন সবাইকে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পোশাক ডিজাইনের একটি ভিডিও আপলোড করা হয়। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। প্রশংসায় ভাসেন নাজিফা তুষি।

 

প্ঙ্গত, ২০১৪ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ নির্বাচিত হন নাজিফা তুষি। এরপর বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

এ ছাড়া উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৮ সালে ‘কুমারিকা কেশকাহন’ নামে একটি অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে দেখা যায় তাকে। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে অনুষ্ঠানটি প্রচার হয়।

ভিডিও লিংক – s://fb.watch/nH-XIOMl-u/?mibextid=Nif5oz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *