তিন আসনে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব

একটি গুরুত্বপূর্ণ নির্বাচনের জন্য তিনটি ভিন্ন এলাকায় আওয়ামী লীগ নামের একটি রাজনৈতিক দলের হয়ে প্রার্থী হতে ফরম পূরণ করেছেন বিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান।

তিনি ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসনের প্রতিনিধিত্ব করতে চান।সাকিব আল হাসানের পরিবারের সদস্যরা একটি বিশেষ অফিসে গিয়েছিলেন তার জন্য কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র নিতে।

ছাত্র সংগঠনের দায়িত্বে থাকা সিদ্দিকী নাজমুল আলম নামে এক ব্যক্তি জানান, ঢাকা এলাকায় তিনিই এসব কাগজপত্র দেন। দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুকদের ফরম বিক্রি শুরু করেছে।

রাজনৈতিক দল আওয়ামী লীগ। প্রথম দিনে তারা ১০৬৪টি ফরম বিক্রি করেছে। 1050 জন ফরম নিতে অফিসে গিয়েছিলেন, যেখানে 14 জন অনলাইনে ফর্মটি পেয়েছেন।

আওয়ামী লীগে কর্মরত ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানিয়েছেন। প্রথম দিনেই বাংলাদেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ বিভিন্ন ফরম বিক্রি করেছে।

তারা ঢাকায় 213টি, চট্টগ্রামে 198টি, সিলেটে 55টি, ময়মনসিংহে 105টি, বরিশালে 75টি, খুলনায় 125টি, রংপুরে 109টি এবং রাজশাহীতে 169টি ফরম বিক্রি করেছে। এসব ফরম বিক্রি করে তারা আয় করেছেন মোট ৫ কোটি ৩২ লাখ টাকা।

এর আগে শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে রাজনৈতিক দলে প্রার্থী হতে ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। আওয়ামী লীগ দলীয় নেতা, যিনি প্রধানমন্ত্রীও, তিনিই প্রথম ফরম পান।

গোপালগঞ্জে আওয়ামী লীগের নেতারাও গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রীর প্রার্থী হওয়ার জন্য ফরম পেয়েছেন। সাধারণ সম্পাদকের ফরম সংগ্রহ করেন দপ্তর সম্পাদক মো.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *