তামিমের পাওনা টাকা ফেরত দিলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটে সাম্প্রতিক সময়ে অন্যতম সেরা দুই তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। বিশ্বকাপের আগে এই দুই ক্রিকেটারের মধ্যকার দ্বন্দ্বের বিষয়টি কারোরই অজানা না; যা মাঠের বাইরে বেশ উত্তাপ জড়িয়েছে।

বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ার পর ভিডিও বার্তায় নিজের মতামত জানিয়েছিলেন তামিম। এরপর একটি বেসরকারি টেলিভিশনে এক সাক্ষাৎকারে সাকিবও নিজের কথা জানিয়েছেন। এদিকে বিশ্বকাপ শুরুর একদিন আগে নিজেদের বিভেদ ভুলে এক হয়েছেন এই দুই ক্রিকেটার। এমনকি কি তামিমের পাওনা ৩০ টাকা ফেরতও দিয়েছেন সাকিব।

বিশ্বকাপ শুরুর আগমুহূর্তে বুধবার (৪ অক্টোবর) একটি বিজ্ঞাপনী ভিডিও সম্প্রচার করেছে দেশের অন্যতম বড় একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান নগদ ।

ভিডিওতে দেখা যায়, বিরোধ ভুলে ড্রেসিংরুমে আবার এক হচ্ছেন সাকিব-তামিম। মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধও করছেন সাকিব।

এতে আরও দেখা যায়, দেশের প্রয়োজনে বিরোধ ভুলে হাতে হাত মেলাচ্ছেন তারা। এদিকে এই দুই ক্রিকেটারের এই ভিডিও দেখে মন্তব্যের ঘরে আবেগী মন্তব্য করেছেন তাদের ভক্ত-সমর্থকরা।

একজন লিখেছেন, সাকিব-তামিম যখনই একসঙ্গে হয়েছে, তখনই ভালো কিছু হয়েছে। আশা রাখি, এই বিশ্বকাপেও তামিম ফিরে আসবে এবং তামিম সাকিব একসঙ্গে মিলে ভালো কিছুই করবে। আর একটি বার, শুধু মাত্র একবার। অনুরোধ.. দলের জন্য, দেশের জন্য, ১৮ কোটি মানুষের জন্য, শুধু আর একবার।

এদিকে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর মাঠে গড়াতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। বৃহস্পতিবার (৫ অক্টোবর) আহমেদাবাদের আইকনিক নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং রানার্সআপ নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বৈশ্বিক এই টুর্নামেন্টের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *