তপশিলের পর দুঃখ প্রকাশ করেছেন মাশরাফি।

সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ঘোষিত 12তম জাতীয় সংসদ নির্বাচন 7 জানুয়ারী তারিখে অনুষ্ঠিত হবে। তিনি একটি ফেসবুক পোস্টের মাধ্যমে ক্ষমা চেয়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন। বুধবার রাতে তফসিল ঘোষণার পর তিনি ছবিসহ একটি স্ট্যাটাস দেন।

আজ বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজার ফেসবুক পোস্ট পাঠকদের দৃষ্টি আকর্ষণ করছে। নড়াইলবাসীকে শুভেচ্ছা। আজ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তথ্য জানা গেছে।

আমাকে মনোনয়ন দিয়ে ৫ বছরের জন্য নড়াইল-২ আসনের জনগণের সেবা করার সুযোগ দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী ও নেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, যিনি মাননীয় বঙ্গবন্ধু কন্যা।

.আপনি আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মনোনীত হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এই সুযোগের জন্য আপনাকে অনেক ধন্যবাদ. মহামারী এবং ইউক্রেন ও রাশিয়ার দ্বন্দ্বের কারণে।

বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা থাকা সত্ত্বেও আমি সংসদ সদস্য হিসেবে নড়াইলের অগ্রগতির উদ্যোগের প্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রীর উপহার আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। যদিও আমি আপনার সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করতে পারিনি, আমি ক্রমাগত সক্রিয় ছিলাম এবং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ।

এবং আওয়ামী লীগ সরকারের চেয়ারপারসন শেখ হাসিনার জন্য স্মার্ট রেলপথের উন্নয়নে অসংখ্য প্রচেষ্টা করেছি। আমি আপনাদের প্রত্যেকের কাছে গভীরভাবে দুঃখিত। বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম প্রধান সংগঠন হওয়ায় স্বাভাবিকভাবেই তার বৃহৎ দলের মধ্যে মতবিরোধ রয়েছে।

তবে পাঁচ বছর কাজ করেও কারো প্রতি আমার কোনো বিরক্তি নেই। নড়াইল জেলা আওয়ামী লীগ ও তৃণমূল পর্যায়ের সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সমর্থন ও ভালোবাসায় সফলতার সাথে কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করেছি।

প্রেক্ষাপট নির্বিশেষে নড়াইলের নেতাকর্মী ও জনগণের কাছ থেকে যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি তাতে আমি অভিভূত ও মুগ্ধ। আমি এই শহরের মানুষের কাছে তাদের অনুপ্রেরণা এবং সাহসিকতার জন্য কৃতজ্ঞ, যা আমার যাত্রাকে সহজ করেছে।

আমি বিনীতভাবে ক্ষমা চাই যদি আমার কাজ বা শব্দ আপনাকে কোন কষ্ট দিয়ে থাকে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করে নড়াইলকে একটি সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়ে তোলার জন্য আমি আপনার সহযোগিতা কামনা করছি।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ জনপদের মানুষের স্বার্থে সেরা প্রার্থীকেই বেছে নেবেন। আমি দলকে সমর্থন করব এবং নিরলসভাবে কাজ করব, ইনশাআল্লাহ।

শ্রদ্ধেয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও নিরাপত্তার পাশাপাশি আমার ও আমার পরিবারের মঙ্গল কামনা করছি। আসুন বঙ্গবন্ধুর চেতনা ও উত্তরাধিকার উদযাপন করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *