ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

বরগুনার ‘সাবেক জেলা প্রশাসক ‘(ডিসি) হাবিবু’র রহমানের একটি গোপ’ন ভিডিও সামাজিক যো’গাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ‘ভিডিওতে সাবে’ক ডিসিকে এ’ক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূ’র্তে দেখা যায়।

 

এ ঘ’টনায় বরগুনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত  হয়েছে।বরগু ‘না জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে’ জানা গেছে, ২০’২০ সালে’র ১৭ ডিসেম্বর বরগুনায় জে’লা প্রশাসক পদে যোগ দেন মো. হাবিবুর রহমান। বরগুনা’য় আড়াই বছর ক’র্মরত ছিলেন।

 

২০২৩ সালের ৯’ জুলাই তাকে  সেখান থেকে’ উপসচিব হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ‘জননিরাপত্তা’ শাখায় পদায়ন করা হয়। ৩০ জুলাই’ তিনি নতুন জেলা ‘প্রশাসক ‘মোহা. রফিকুল ইসলামে’র কাছে দায়িত্ব হ’স্তান্তর করে ঢাকায় নতুন কর্মস্থলে যোগ দেন।

 

৪’ সেপ্টেম্বর উপ সচিব” থেকে যুগ্ম সচিব পদে পদোন্নতিও পেয়েছে’ন বরগুনার সা’বেক ডিসি হাবিবুর রহমান।ফেসবুকে’ ভিডিও পো”স্টটির ম”ন্তব্যের ঘরে সুমন সিকদার না”মে স্থানীয় একজন” ফেসবুকে লেখেন, ‘জামালপুরের প্রতি”চ্ছবি দেখার’ অপেক্ষায় বরগুনাবাসী।’

 

জিয়াউদ্দিন’ মোল্লা নামে ‘আরেকজন লি’খেছেন, ‘অপরাধীর ভয় নেই। ভয় শুধু জন’তার। সবা’ই গোপনে দেখে আর দেখে। কিন্তু বলার সা’হস পায় না’।’ভিডিওর ব্যাপারে বরগু’নার সাবেক জেলা’ প্রশাসক হাবিবুর রহমানের বক্তব্য’ জানতে তার ‘ব্যবহৃত

 

মোবাইল নম্বরে একাধি’কবার কল ক’রা হলেও তিনি সা’ড়া দেননি।ব রগুনা অনলাইন অ্যা’কটিভিস্ট ফোরামে’র সভাপতি মো. জাহাঙ্গীর মৃধা বলেন, আজ ‘বিকেলে ভিডি’ওটি প্রথমে বরগুনার ফেসবুক ব্যব’হারকারী বিভিন্ন ব্যক্তি’র মেসেঞ্জারে ছড়িয়ে পড়ে।

 

পর’বর্তীতে সেটি বেশ কি’ছু পেজেও আপলোড করা হয়। ভিডিওটি আ মি দেখেছি। এতে সাবেক জেলা প্রশাসক ও এক নারী একটি কক্ষে অন্তর ঙ্গ মুহূর্তে ও উভয়ের কিছু কথো ‘পকথন রয়েছে। দুটি  ক্লিপে ‘মোট ৩ মিনিট ২২ সেকেন্ডের ওই ভিডিও এখন সামাজিক’ মাধ্যমে ঘুরছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *