ছোট বোনকে বাঁচাতে গিয়ে প্রা’ণ গেল বড় ভাইয়ের।

প্রতিদিনের মতো মাদ্রাসায় পড়তে যায় দুই ভাইবোন আরিফ ও স্নেহা। একসঙ্গে বাড়ি ফেরার পথে বাড়ির পাশেই একটি নদীতে গোসল করতে যায় তারা। গোসলের সময় ছোট বোন স্নেহা নদীতে ডুবে যেতে দেখে বোনকে বাঁচাতে আরিফও ঝাঁপ দেয় নদীতে। এ ঘটনায় একসঙ্গে মৃত্যুবরণ করেছে দুই ভাইবোন।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘরিসার ইউনিয়নের চরমোহন গ্রামে ইল্লার বাজারের নিকটস্থ নদীতে এ ঘটনা ঘটে। নিহত আরিফ (৮) ও স্নেহা (৬) চরমোহন গ্রামের বাচ্চু খানের সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়, বাচ্চু খানের বাড়ির পাশের নদীতে গোসল করতে গিয়ে ছয় বছরের স্নেহা ডুবে যায়। তার ভাই আরিফ তাকে বাঁচাতে গেলে নিজেও ডুবে যায়। পরবর্তীতে স্থানীয়রা দেখতে পেয়ে দুজনকে উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে দুজনেরই মৃত্যু হয়।

নিহত আরিফ ও স্নেহার বাবা বাচ্চু খান বলেন, আমার সোনা-মানিকেরা আমায় ছেড়ে চলে গেল। আমার আর কিছুই রইল না। এখন আমি কার মুখ দেখে বাঁচব!

নড়িয়া ঘরিসার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য সাইফুল ইসলাম বলেন, মাদ্রাসা থেকে ফিরে দুই ভাইবোন গোসল করতে গিয়ে ছোট বোন স্নেহা নদীতে পড়ে যায়। তাকে তুলতে নদীতে ঝাঁপ দেয় আরিফ। এ সময় দুজনেরই মৃত্যু হয়। বিষয়টি হৃদয়বিদারক। গত রোববার রাতে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *