ছেলের মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল মায়ের, বাবা আহত

জামালপুরের মাদারগঞ্জে মটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে ছহুরা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী মোঃ গিয়াসউদ্দিন শেখ ও ছেলে আলহাজ আহত হয়েছেন। শনিবার (২৭ মে) ৩ টার দিকে উপজেলার জোড়খালী ইউনিয়নের খিলকাটি গ্রামের আকন্দবাড়ি মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতের বাড়ি একই ইউনিয়নের চরগোলাবাড়ি গ্রামে।

নিহতদের প্রতিবেশী জামান জানান, নিহত ছহুরা বেগম, স্বামী গিয়াসউদ্দিন শেখ ও ছেলে আলহাজ মাদারগঞ্জ শহরের বালিজুড়ি এলাকার এক অসুস্থ আত্মীয়র খোঁজ নিয়ে মটরসাইকেল যোগে নিজ গ্রাম চরগোলাবাড়ি ফিরছিল। দুপুর ৩ টার দিকে খিলকাটি আকন্দবাড়ি মোড়ে পৌছালে ফুলজোড় রাস্তা থেকে আসা একটি ইজিবাইক পাকা সড়কে উঠার সময় দ্রুতগ্রামী মটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে মটরসাইকেলে থাকা ছহুরা বেগম, স্বামী গিয়াস উদ্দিন ও চালক ছেলে আলহাজ গুরুতর আহত হোন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারগঞ্জ ১০০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে অবস্থার অবনতি হলে ছহুরা বেগমকে জামালপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সন্ধার ৬ টার দিকে তার মৃত্যু হয়। আহত স্বামী ও সন্তান প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। জোড়খালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজা মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফিরোজ উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। নিহতের স্বজনদের কেউ লিখিত অভিযোগ দিলে থানা পুলিশের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *