ছাত্রলীগ নেতা হত্যার আসামিকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যা মামলার আসামি আবদুল লতিফ মিন্টুকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে রাস্তার পাশ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাতে মারা যায়।

নিহত আবদুল লতিফ মিন্টু মাটিকাটার ঠিকাদারি করতেন। তিনি গোপালপুর ইউনিয়নের মহাবুল্লাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। গত বছর ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যা মামলার আসামি ছিলেন মিন্টু।

এ ঘটনায় ইসমাইল হোসেন রাসেল (২৫) নামে এক হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বেগমগঞ্জ উপজেলার চাঁদ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার বিকেলে মিন্টুকে দুর্বৃত্তরা তুলে নিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাতে মারা যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এর আগে ২০২২ সালের ৭ জুলাই গোপালপুর ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ৫ নম্বর আসামি ছিলেন আবদুল লতিফ মিন্টু। এ ছাড়া তার বিরুদ্ধে থানায় বিভিন্ন ঘটনায় আরও একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *