ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষ,

ফেনীতে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে ধানসিঁড়ি রেস্তোঁরায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় ধানসিঁড়ি রেস্তোরায় সবেক ছাত্রলীগের ফেনী পৌরসভার ১৬নং ওয়ার্ড় সভাপতি শুভ, ধানসিঁড়ি দোকানের মালিক শিপন পারভেজ ও সাগর রেস্টুরেন্টে গল্প করছিলেন। হঠাৎ তাদের ওপর মুখোশধারী একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তাদেরকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এতে শুভ, শিপন ও মোস্তফা মারাত্মকভাবে আহত হয়। আহত শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা ফেনী ২৫০ শয্যা জেলারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফেনী মডেল থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানায়, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে৷ এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পিটু বাহিনীর পিটুকে গত ২৭ সেপ্টেম্বর গ্রেপ্তার হয়। ওই ঘটনার জেরে এ হামলা করা হয়েছে বলে অভিযোগ করছে বিরোধীপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *