গোল করে বিশ্বকাপ জিতিয়ে পেলেন বাবার মৃত্যু সংবাদ!

জীবন কখনও হাসায়, কখনও কান্নায় ভাসায়। এক হাতে উজাড় করে দেয়, তো অন্য হাতে কেড়ে নেয় সব। আধঘণ্টার মধ্যেই যেন জীবনের সকল সুখ-দুঃখের অনুভূতি একসাথে ছুঁয়ে গেলো ওলগা কারমোনাকে। প্রথমবারের মত নারীদের বিশ্বকাপের ফাইনালে উঠেছিল স্পেন। সেই ফাইনালে অধিনায়কের ভূমিকায় ছিলেন কারমোনা। ম্যাচের ২৯ মিনিটে তার করা গোলের সুবাদে চ্যাম্পিয়নও হয়েছে স্পেন। গল্পটা এখানেই শেষ হতে পারতো স্প্যানিশ অধিনায়কের জন্য।

কিন্তু ওলগা কারমোনার জীবন গল্পে রোববারের (২০ আগস্ট) রাতটা শেষ পর্যন্ত মোড় নিলো ট্র্যাজেডিতে। বিশ্বকাপ জেতার খানিক পরেই জানলেন, তার বাবা আর এই পৃথিবীতে নেই। রয়টার্সের খবরে জানানো হয়েছে, রিয়াল মাদ্রিদের লেফট ব্যাক কারমোনার বাবা দীর্ঘদিন অসুস্থতার সাথে লড়ে মৃত্যুবরণ করেছেন গত শুক্রবার (১৮ আগস্ট)। খেলায় প্রভাব পড়ার আশঙ্কায় কারমোনা আর তার পুরো দলের কাছে গোপন রাখা হয় সেই খবর।

যাওয়ার আগে শেষবারের মতো ওলগার বাবা জানিয়ে গিয়েছেন, মেয়ের জন্য গর্বিত তিনি। পরে টুইটারে নিজের পোস্টে ওলগা জানিয়েছেন, তিনি জানতেন আজ রাতে তার বাবা তাকে দেখে গর্ব অনুভব করছিলেন। লিখেছেন, শান্তিতে ঘুমাও বাবা।

ওলগা কারমোনার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছে স্পেনের ফুটবল ফেডারেশন। লিখেছে, ওলগা, তুমি স্প্যানিশ ফুটবল ইতিহাসের অংশ। ২৩ বছর বয়সী এই ডিফেন্ডারের বাবার মৃত্যুতে শোক জানিয়েছে তার ক্লাব রিয়াল মাদ্রিদও।

ম্যাচের ২৯তম মিনিটে একমাত্র গোলের পর নিজের জার্সি উঁচিয়ে ‘merchi’ শব্দটি দেখান ওলগা। নিজের প্রিয় বন্ধুর সদ্যপ্রয়াত মাকে উৎসর্গ করেছিলেন বিশ্বকাপ ফাইনালের গোল। অথচ, ম্যাচ শেষে তাকে শুনতে হয়েছে নিজের বাবার মৃত্যু সংবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *