খেলা দেখতে বিয়ে ছেড়ে মিরপুরে বর

মিরপুরে বুধবার (১ মার্চ) থেকে শুরু হয়েছে বাংলাদেশ বনাম ইংল্যান্ড তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। ম্যাচটি শুরু হয়েছে দুপুর ১২টায়। প্রিয় দলের খেলা উপভোগ করতে গ্যালারিতে এসেছেন অনেক ক্রিকেটপ্রেমী। তাদের মধ্যে একজনকে দেখা গেছে বরের সাজে।

পাগড়ি পড়ে আছেন পাগড়ি, গায়ে পাঞ্জাবী দেওয়া ওই যুবককে খেলা শুরুর আগে স্টেডিয়ামের বাইরে অন্যান্য যুবকদের সঙ্গে আনন্দ-উল্লাস করদে দেখা যায়। এ সময় তার কাছে এমন বেশে খেলা দেখতে আসার কারণ সম্পর্কে জানতে চাওয়া হয়। সে সময় ওই যুবক দেশের এক গণমাধ্যমকে জানান, বিয়ের আসর রেখেই বাংলাদেশ বনাম ইংল্যান্ডের খেলা দেখতে এসেছেন তিনি। তাই বরের সাজেই চলে এসেছেন।

তিনি আরো জানান, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলকে অনেক বেশি ভালোবাসি। আজ আমার বিয়ের কথা ছিল। কিন্তু খেলার কারণে বিয়ের তারিখ পিছিয়ে দিয়ে আমি এখানে এসেছি। আমার কথা হলো, বিয়েটা প্রয়োজনে একদিন পরে করব। কিন্তু আজ বাংলাদেশের খেলা দেখব।’

যুবকটি আরো বলেন, ‘বাঁইচা থাকলে বিয়া জীবনে অনেক করতে পারমু, কিন্তু আজকের এই খেলাটা আর কোনদিন পামু না।’ তিনি জানান, তার কাবিন হয়ে গেছে। আজ নববধূকে নিয়ে নিজের বাড়িতে যাওয়ার দিন নির্ধারণ করা ছিল। কিন্তু খেলার জন্য একদিন পিছিয়ে আগামীকাল বৃহস্পতিবার নববধূকে নিজের বাড়িতে নিয়ে যাবেন তিনি। তবে ওই যুবকের নাম ও কোথায় থাকেন তা জানা যায়নি।

  • প্রেমিকার কাছ থেকে এক টুকরা চিপস নেয়ায় প্রেমিককে ‘গাড়িচাপা দেয়ার চেষ্টা’
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *