খালেদা জিয়াকে নিয়ে স্ট্যাটাস দিয়ে বিপাকে আ.লীগ নেতা

আইন পরিবর্তন করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন পটুয়াখালীর বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। এবার তাকে সেই ইস্যুতে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন জেলা আওয়ামী লীগ। পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২ অক্টোবর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত একটি চিঠিতে মোতালেব হাওলাদারকে কারণ দর্শাতে বলা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বলেন, ‘তিনি একজন দলের সাধারণ সম্পাদক হয়ে এ ধরনের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতে পারেন না। তাই তাকে সংগঠনের নিয়মানুযায়ী প্রাথমিকভাবে শোকজ করা হয়েছে। জবাব পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

গত ৩০ সেপ্টেম্বর রাতে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আব্দুল মোতালেব হাওলাদার।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘রাজনৈতিক কারণে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়া হোক।’ মুহূর্তেই তার পোস্টটি ভাইরাল হয়ে যায়।

বিএনপির অসংখ্য পদধারী নেতা ও সমর্থকরা তাকে ধন্যবাদ জানিয়ে তার প্রশংসা করেন।

অপরদিকে আওয়ামী লীগ নেতারা এর নিন্দা জানিয়ে আবদুল মোতালেব হাওলাদারকে সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবি তুলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *