একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’, সেই বিজ্ঞাপনের মডেল সাদ মা’রা গেছেন

মজার জিনিস স্বভাবতই মানুষ একা খেতে পছন্দ করে। ভাগ যত কম পড়বে ততই ভালো। এক্ষেত্রে দরজায় খিল দিয়ে খাওয়ার আইডিয়া একেবারেই মন্দ নয়। সেই ধারণা থেকেই নব্বই দশকে নির্মিত হয়েছিল একটি চিপসের বিজ্ঞাপন। যেখানে ভাগ থেকে বাঁচতে ‘একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’ বলা সংলাপে বিজ্ঞাপনটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

হাতে চিপসের প্যাকেট নিয়ে এ সংলাপ দিতেন মডেল সাদ হোসেন। সেসময় বিটিভিতে প্রচারিত বিজ্ঞাপনটির এই সংলাপ মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল। বিজ্ঞাপনটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সারা দেশে।

তখন হঠাৎ একদিন তার মৃত্যুর খবর রটে যায়। পরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে হানিফ সংকেত তাকে অতিথি হিসেবে এনে জানিয়ে দেন, তিনি আসলে মারা যাননি, দিব্যি বেঁচে আছেন। তবে এবার আর রটনা নয়, সত্যি সত্যিই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন ‘একা একা খেতে চাও’ বলা বিজ্ঞাপনের সেই মডেল সাদ হোসেন। শুক্রবার (১৮ আগস্ট) কিডনিজনিত সমস্যায় ভুগে মারা যান তিনি।

এই মডেলের মৃত্যুর খবরটি সামাজিকমাধ্যমে নিশ্চিত করেছেন তার শ্যালক আরিফ আকতার শাকিব। ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমার বোন জামাই সাদ হোসেন আর নেই। সবাই তার জন্য দোয়া করবেন।’ এছাড়াও সাদের অ্যাকাউন্টটি ট্যাগ দিয়ে ফেসবুকে তার অনেক বন্ধু ও আত্মীয়স্বজনরা মৃত্যুর খবর জানিয়েছেন।আমেরিকার নিউইয়র্কে পরিবার ও স্ত্রী-সন্তানকে নিয়ে বাস করতেন সা’দ। সেখানেই মারা যান তিনি।আমেরিকাতেই সাদকে সমাহিত করা হবে বলে জানা গেছে।

One thought on “একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’, সেই বিজ্ঞাপনের মডেল সাদ মা’রা গেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *