একাদশ থেকে কেন বাদ পড়লেন তানজিম সাকিব?

ক্রিকেট পাড়ায় এখন খুবই পরিচিত মুখ টাইগার পেসার তানজিম হাসান সাকিব। প্রথমে ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়ে, আর দ্বিতীয়ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নেতিবাচক পোস্ট দিয়ে। চলমান নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে দলে থাকলেও দ্বিতীয় ম্যাচেই দুঃসংবাদ পেলেন জুনিয়র সাকিব।

হুট করেই রাখা হয়নি একাদশে। কেন রাখা হয়নি সেই প্রশ্নই উড়ে বেড়াচ্ছে চারপাশে। জানা গেছে প্রথম ম্যাচে ৫.৪ ওভার বল করা পেসার তানজিম চোটে পড়েছেন। তবে চোট খুব একটা গুরুতর নয়। তবুও তাকে বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট। তাই ডাকা হয়েছে আরেক পেসার হাসান মাহমুদকে। বিশ্বকাপের কথা মাথায় রেখে হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও শরীফুল ইসলামকে এই সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে বিশ্রাম দেয়া হয়েছিল। কিন্তু তানজিমের চোটে বেশি লম্বা হলো না হাসানের বিশ্রাম।

দ্বিতীয় ওয়ানডেতে তানজিমের না থাকা নিয়ে অনেকেই ফেসবুকে নানা মন্তব্য করছেন। কারও কারও মতে তাকে দল থেকে বাদ দেয়া হয়েছে। অনেকেই মনে করছেন ফেসবুকে নেতিবাচক স্ট্যাটাস দেয়ার ফলেই রাখা হয়নি দলে। তবে পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের পরিকল্পনায় ভালোভাবেই আছেন এই পেসার। ধারণা করা যাচ্ছে বিশ্বকাপের আগে বাড়তি ঝুঁকি এড়াতেই বিশ্রামে রাখা হয়ে থাকতে পারে জুনিয়র সাকিবকে। তবে কিউইদের বিপক্ষে চলতি সিরিজে সুযোগ পেয়েই জ্বলে উঠেছেন আরেক পেসার খালেদ আহমেদ। দ্বিতীয় ওয়ানডেতে তিন উইকেট নিয়েছেন এই পেসার। তাইতো বিশ্বকাপের জন্য পঞ্চম পেস বোলারের লড়াইয়ে আরো একটি নাম শামিল হলো খালেদ আহমেদ
সুত্রঃ যমুনা টিভি অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *