ইস’রায়েলি বা’হিনী যেভাবে উ’দ্ধার করল ব’ন্দিদের (ভিডিও)

ইসরা’য়েলি ডিফেন্স ফো’র্সেস (আইডিএফ) আজ এ’কটি ভিডিও প্রকাশ করেছে যে’খানে ২৫০ জন বন্দিকে উদ্ধারে’র দৃশ্য দেখা যায়। গাজা’র সীমানা প্রাচীরের কাছাকাছি

এলাকা’য় অভিযান চালায় ইসরায়ে’লি বাহিনী। এছাড়া ছয় জন হামাস যোদ্ধা কে সুফা পোস্টের কাছে হ’ত্যা করেছে শায়েতেত ইউনিট। খবর এনডিটিভির।

আইডি”এফ জানায়, তারা হামা’সের বাঙ্কার থেকে ২৫০ জন বন্দিকে মুক্ত ক’রেছে তারা। এসময় ৬০ হামা’স যোদ্ধাকে হত্যা করা হয় এবং ২৬ জনকে গ্রে’প্তার করা হয়। গ্রেপ্তার যো’দ্ধাদের ভেতর মু’হাম্মাদ আবু আলি রয়ে’ছেন। তিনি হামাসের দক্ষিণ অংশের নাভাল ডি’ভিশনের উপ-প্রধান।

এনডি’টিভি জানায়, ভিডি’ওতে দেখা যায়, ইসরা’য়েলি সৈন্যরা একটি ভবনে প্র’বেশ করছে। চারিদিকে গুলি র শব্দ। এসময় এক সেনাকে গু লি করতে দেখা যায় এবং আcরেকজন একটি ভবনে গ্রেনেড নি ক্ষেপ করেন।

ভি ডিওতে আরও দেখা যায়, একজন ব ন্দিকে উদ্ধার করে নিয়ে যাচ্ছেন আই’ডিএফ সেনারা। তাদের একজ’ন বল’ছেন, আমি তাকে ধরেছি। এসময় সৈন্যরা বন্দিদের উদ্দেশ্য করে বলেন,

আমরা আপনাদের রক্ষা করতে এসেছি, কারও’ কোন প্রাথমিক চিকিৎসা’ দরকার হলে জানাবে’ন। ভিডিওর পরের ‘ অংশে এক সেনাকে স্ট্রেচার বহন করতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *