আবারও মাঠে ফিরবেন কি না জানালেন তামিম ইকবাল

ভারতে ‘অনুষ্ঠিত’ক্রিকেট বিশ্বকা’পে বাজে অ’বস্থা পার করছে বাং’লাদেশ। সাকিব’-লিটনদের পা’রফরম্যান্সে হতাশ ভক্ত-স’মর্থকরা। এখন প’র্যন্ত ৭ ম্যাচ খেলে মো’টে একটিতে জিতে প’য়েন্ট টে’বিলের তলা’নিতে অব’স্থান টা’ইগারদের।

 

 

এ অবস্থায় ‘তাদের পাশে দাঁ’ড়ালেন তামি’ম ইকবাল। তিনি বলেন, ‘ক্রিকে’ট এমন একটা ‘জিনিস যে’টা মানুষকে একত্র করে। আম’রা ক্রিকে’ট নিয়ে এত ইমো’শনাল যে, যখন ভালো ‘হয় না আমাদে’র মনে হয় দুনি’য়া শেষ হয়ে গেল।

 

 

আর যখ’ন ভালো হয় তখন আ’মাদের মনে ‘হয় সব জয় করে নিয়ে’ছি।’তামি’ম বলেন, ‘এখন আ’মরা একটু কঠিন সময়ের ম’ধ্য দিয়ে যা’চ্ছি। যেহেতু আপনারা এ’কটি মিডিয়া। আমি’ বলব, চে’ষ্টা করেন এই মু’হূর্তে ‘দলের পাশে থাকতে।

 

 

সবাই কো’নো না কো’নো জা’য়গায় হতা’শা বের করে নেয়।’‘একটু চি’ন্তা করেন ১৫’টা ছেলে ও’খানে গিয়ে চেষ্টা করছে। তাদে’র পরিবা’র বা তাদের’ ওপর’ কীভাবে প্রতিক্রিয়া’টা পড়েছে। আমি’ জানি, এটা’ কঠিন সময়,

 

 

আম’রা জাতিকে হতা’শ করেছি। কি’ন্তু দিন শেষে ওরা সবাই মানু’ষ’, বলেন ‘তামিম। আবারও মাঠে ফিরবেন কিনা- জানতে ‘চাইলে পরি’ষ্কার করে কি’ছুই বলে’ননি তামিম।

 

সরকারকে নতুন আল্টিমেটাম চরমোনাই পীরের

তিনি বলেন, ‘আমি খেলি বা না খে’লি সেটা ব্যা’পার না। বাংলা’দেশ খেলছে আ’মাদের সমর্থন ক’রা উচিত। জানি না, খেল’ব কী খেলব না সা’মনে। য’দি খেলি তাহলে মাঠে দেখবেন আ’র যদি না খে’লি তাহ’লে সেইম। দোয়া করবেন আমা’র জন্য।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *