আপনার ফেসবুক পোস্টে কে সাড়া দিচ্ছে না তা কীভাবে খুঁজে বের করবেন

এই মুহূর্তে, অনেক মানুষ সব সময় ফেসবুক ব্যবহার করে. আমরা এটিতে আমাদের দিনের একটি বড় অংশ ব্যয় করি কারণ আমরা সেখানে প্রতিদিন নতুন বন্ধু তৈরি করতে পারি।

সারা বিশ্বে প্রচুর মানুষ Facebook ব্যবহার করে এবং প্রতিদিন আরও বেশি লোক যোগদান করে৷ অ্যাপের একটি বোতামে ক্লিক করে আপনি সহজেই কারো সাথে বন্ধুত্ব করতে পারেন। এর মানে হল যে প্রতিদিন নতুন বন্ধু তৈরি হয়।

Facebook-এ এমন অনেক মানুষ আছে যাদেরকে আমরা বাস্তব জীবনে চিনি না বা সরাসরি কথা বলি না। কিন্তু আমরা এখনও তাদের পোস্টে লাইক বা মন্তব্য করে তাদের সাথে বন্ধুত্ব করতে পারি।

আপনার ফ্রেন্ড লিস্টে এমন কিছু লোক আছে যাদের সাথে আপনি কখনো কথা বলেননি বা কোনো সাড়া পাননি। এই ধরনের বন্ধুদের আর খুঁজে পাওয়া সম্ভব নয়।

Facebook আপনার জন্য একটি কঠিন কাজ সত্যিই সহজ করে দিয়েছে। তারা আপনাকে আপনার ফ্রেন্ড লিস্টের এমন লোকদের তালিকা দেখাচ্ছে যাদের সাথে আপনি গত তিন মাসে কথা বলেননি।

যদি আপনার বন্ধুরা গত তিন মাস ধরে আপনার পোস্টে কিছু লাইক না করে বা বলে না, তাহলে আপনি সহজেই এক ক্লিকে তাদের খুঁজে পেতে পারেন।

আপনি যদি তাদের রাখতে না চান তবে আপনি আপনার তালিকা থেকে এই বন্ধুদের সরিয়ে দিতে পারেন। এটি কিভাবে করতে হয় তা শিখতে ছবিটি দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *