Optical Illusion: উল্টো 7 এর ভিড়ে লুকিয়ে সঠিক 7, 11 সেকেন্ডের চ্যালেঞ্জে জিততে পারলেই আপনি চ্যাম্পিয়ন

Optical Illusion: সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) নানান ছবি। এ ধরনের ছবিগুলি সাধারণত আমাদের মস্তিষ্ককে উস্কানি দিয়ে থাকে। পরীক্ষা নেয় চোখেরও। এমনকি ধাঁধার সমাধান করতে পারলেই খুলে যায় মস্তিষ্কের জটিল জট। বিকাশ ঘটে বুদ্ধির। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে একটি ছবি। আর সেই ছবি সমাধান করার চ্যালেঞ্জ দেওয়া হল আপনাদের।

Today’s Optical Illusion
বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে অপটিক্যাল ইলিউশন (Optical Illusion)। নিত্যদিনের রেশ বজায় রেখে আজও আপনাদের জন্য Bengalbyte নিয়ে এসেছে একটি অসাধারণ মজার খেলা। প্রতিবেদনে যে ছবিটি তুলে ধরা হয়েছে সেটি খালি চোখে দেখলে মনে হবে সমগ্র ছবি জুড়েই উল্টো ভাবে লেখা হয়েছে 7। তবে যাদের ঈগলের মতো তীক্ষ্ণ দৃষ্টি রয়েছে তারাই কিন্তু এই ছবিতে খুঁজে পাবেন 7। আর সেটাই আপনাদের খুঁজে নিতে হবে 12 সেকেন্ডের মধ্যে।

সময় শুরু হল এখন

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

উত্তরটা কী খুঁজে পাওয়া গেল? আচ্ছা দ্বিতীয়বার চেষ্টা করে দেখুন। আপনাদের সুবিধার্থে জানিয়ে রাখি, সমগ্র ছবির মধ্যে কেবলমাত্র একটিবার লেখা হয়েছে 7।

দ্বিতীয়বার শুরু হল সময়

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

সময় শেষ, এবার উত্তর দেখে নেওয়ার পালা।

আপনাদের বোঝার সুবিধার্থে নিচের ছবিতে লাল বৃত্তাকার চিহ্ন দিয়ে চিহ্নিত করে দেওয়া হল ছবিতে লুকিয়ে থাকা ব্যতিক্রমী সংখ্যা অর্থাৎ 7।

যারা সময়ের মধ্যে উত্তর দিতে পেরেছেন তারা নিঃসন্দেহে জিনিয়াস। তবে যারা পারলেন না তারা অপেক্ষা করুন। খুব শীঘ্রই আপনাদের জন্য নতুন খেলা নিয়ে হাজির হবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *