সড়ক দুর্ঘটনায় গুরুতর’ আহত ছাত্রলীগের সাবেক সভাপতি’ শোভন ও তার স্ত্রী!

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি’ রেজওয়ানুল হক চৌধুরী শোভন সস্ত্রীক সড়ক দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন। বর্তমানে তিনি’ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উন্নত চিকিৎসার জন‍্য এয়ার এ‍্যাম্বুলেন্সে ঢাকায়’ নেওয়ার প্রস্তুতি চলছে। পরিবার সূত্রে জানা গেছে সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় শোভন তার’ স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থেকে প্রাইভেট কারে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয়। রাত সাড়ে বারোটার দিকে বগুড়ার’ শাহজাহানপুরে আসলে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে শোভন ও তার’ স্ত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। শোভনের’ বাবা ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী খোকন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে’ বলেন জানতে পেরেছি শোভনের মাথায় ১১টি সেলাই দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন‍্য এয়ার এ‍্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি’ চলছে।

ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মানিক অন্য একটি সূত্রের’ বরাত দিয়ে জানান বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এম.পি, এসজেডএমসি এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসিন’ অধ্যাপক রেজাউল আলম জুয়েল সহযোগী অধ্যাপক সুশান্ত কুমার সরকার এছাড়া বগুড়া’ বিএমএ ও স্বাচিপের নেতৃবৃন্দ তাকে দেখতে আসেন ও সার্বিক খোঁজখবর নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *