মা হওয়া নিয়ে মুখ খুললেন বুবলী!

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার গুঞ্জন জোড়ালো হয়েছে। মঙ্গলবার ফেসবুকে বুবলী নিজের বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেছেন এই নায়িকা। যেখানে তিনি লিখেছেন মি উয়িথ মাই লাইফ। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা থ্রোব্যাক আমেরিকা। এরপর থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে ছবি দুটিকে ঘিরে। এবার সেই ছবির বিষয়ে মুখ খুলেছেন বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) একটি সিনেমার শুটিং সেটে বুবলী বলেন, সাংবাদিক, চলচ্চিত্রের কলা কুশলি ও দর্শক সবাইকে নিয়ে আমার পরিবার।

২০১৬ সাল থেকে এখন অব্দি আমি সবার ভালোবাসার জন্যই কাজ করা সম্ভব হয়েছে। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবন সামনে আনতে চাই না। আমার পেশাগত জীবন নিয়েই আমি সবার সামনে থাকতে চাই। তারপরেও সবার জানার আগ্রহ থাকে। বেবি বাম্পের’ ছবি প্রসঙ্গে তিনি বলেন, কিছু ব্যপার তো আছে। এগুলো নিয়ে আমি পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবির বিষয়ে আমি অবশ্যই কয়েক দিনের ভেতরে সকলের সাথে কথা বলব। সকলের কাছে একটাই অনুরোধ কেউ ভুল ব্যাখ্যা প্রচার করবেন না। আমি যেহেতু একজন মুসলিম সেহতু আমি বলব সবকিছুর পেছনে ব্যাখ্যা আছে। আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে হয়েছে। আমি সবার সাথেই সেটি পরিষ্কার করব।

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল। বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।

শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। মঙ্গলবার প্রকাশিত ছবি আর বুবলীকে নিয়ে তৈরি সে গুঞ্জনের সাদৃশ্যতা পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ছেলের জন্মদিনে এদিন শাকিব নিজের ফেসবুকে লিখেছেন আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ। হয়তো একটা সময় গিয়ে বুঝবে, তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *