মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের ক্রীড়া প্রতিমন্ত্রী

‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০২২’ পেয়েছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। শুক্রবার (১৮ মার্চ) মালদ্বীপের রাজধানী মালেতে জমকালো আয়োজনের মাধ্যমে এ পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশের ক্রীড়ার মান উন্নয়নে অনন্য অবদান এবং এর পাশাপাশি মালদ্বীপের ক্রীড়ার উন্নয়নে বাংলাদেশের অব্যাহত বিশেষ সহযোগিতার স্বীকৃতি হিসেবে মালদ্বীপ সরকারের পক্ষ থেকে জাহিদ আহসান রাসেলকে সম্মানজনক এ পুরস্কার দেওয়া হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেছেন জাহিদ আহসান রাসেল। এ সময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

‘স্পেশাল রিকগনিশন অ্যাওয়ার্ড’ ক্যাটাগরিতে আরও পুরস্কার পেয়েছেন শ্রীলঙ্কার যুব ও ক্রীড়ামন্ত্রী নমাল রাজাপাকসে এবং সৌদি আরবের ক্রীড়া উপমন্ত্রী আল কাদি বদর আব্দুল রহমান।

একই অনুষ্ঠানে ‘লাইফটাইম এচিভমেন্ট‘ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন মালদ্বীপের সাবেক রাষ্ট্রপতি মামুন আব্দুল গাইয়ুম। ‘স্পোর্টস আইকন অ্যাওয়ার্ড’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রবার্তো কার্লোস, ভারতের ক্রিকেটার সুরেশ রায়না, শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার সনাথ জয়াসুরিয়া, ডাচ ফুটবলার এডগার ডেভিডস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *