ম’দে’র দোকান ভেঙে দিলেন স্থানীয়রা

পাবনা সুজানগর উপজেলার কাশিনাথপুর মোড়ে একটি মদের দোকান ভেঙে দিয়েছে স্থানীয়রা। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কাশিনাথপুর মোড় এলাকায় স্থানীয় ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আসরের নামাজের পর ওই মদের দোকানটি ভেঙে গুঁড়িয়ে দেয়। স্থানীয়রা জানান, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদের ভাতিজা রবি মিয়ার কাশিনাথপুরে মার্কেটে একটি রুম ভাড়া নিয়ে রামকৃষ্ণ নামের এক ব্যক্তি মদ বিক্রি করে আসছিলেন।

ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা জানান, মদ হারাম। ওই মদ গ্রাম অঞ্চলে প্রতিদিন সন্ধ্যার পরে এক ঘণ্টা করে বিক্রি করা হতো। এতে স্থানীয় যুবসমাজ ধ্বংসের দিকে ঝুঁকে পড়ছিল। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে আহমদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ জানান, ইসলামী আন্দোলনের বেশ কিছু নেতা বিষয়টি আমাকে অবগত করেছিলেন।

আজ তারা সবাই আমার অফিসে আসছিলেন। আমি তাদের বলেছি আপনারা যদি ওখানে মদ পান, তাহলে আপনারা নষ্ট করে ফেলুন। মদের দোকানের সেলসম্যান পরাণ কুমার শীল জানান, বাংলাদেশ সরকার অনুমোদিত লাইসেন্স আছে। কিন্তু আমাদের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম জানান, বিষয়টি খোঁজখবর নিয়ে খতিয়ে দেখা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *