ভোট দিয়ে বের হয়ে আজমত উল্লা বললেন ফয়সালা আসমান থেকে হয়

জনগণের ভালোবাসা থেকে আমি বলতে পারি, জয়-পরাজয় আল্লাহ কর্তৃক নির্ধারিত। আমি বিশ্বাস করি, ফয়সালা আসমান থেকে হয়। আল্লাহ যা চান তা জনগণের মাধ্যমে প্রকাশ করবেন। ভোট দিয়ে এসব কথা বলেছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল পৌনে ৯টার দিকে ৫৭নং ওয়ার্ডে টঙ্গীর আরিচপুর মসজিদ রোডের দারুস সালাম মাদরাসা কেন্দ্রে ভোট দেন তিনি। এ সময় ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আজমত উল্লা।

তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে সকাল থেকে মানুষ ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়েছে। সুতরাং একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন গাজীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটের যেকোনো ফলাফল অবশ্যই মেনে নেবো। আমি একজন রাজনৈতিক কর্মী, বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। সবসময় জনগণের অপিনিয়নের প্রতি আমি শ্রদ্ধা দেখিয়ে আসছি। আজ জনগণ যাকে নির্বাচিত করবে, আমি সেটা অবশ্যই মেনে নেবো।

অন্য হেভিওয়েট প্রার্থীদের এজেন্ট কেন্দ্রে নেই, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তারা কেন্দ্রে কেন্দ্রে এজেন্ট দিতে পারেনি। সে দায় নৌকার নয়। ভোটের পরিবেশ নিয়ে প্রশ্ন তুলতেই যারা নির্বাচনে নেমেছেন, এগুলো তাদের প্রোপাগান্ডা হতে পারে।

তিনি বলেন, আমার নিজের ভাই আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে পারেননি। বিভিন্ন কেন্দ্রে এমন বিড়ম্বনায় পড়তে হয়েছে অনেককে। এমন সমস্যায় স্মার্ট এনআইডি কার্ড নিয়ে আবার কেন্দ্রে আসলে ভোট দেয়ার ব্যবস্থা করতে আহ্বান জানান আজমত উল্লা। নিজের ভাইকেও একই পরামর্শ দিয়েছেন বলেও জানান তিনি।

নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৯ জন প্রার্থী লড়ছেন। ৪৮০টি কেন্দ্রের মধ্যে ৩৭৭টিকে গুরুত্বপূর্ণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *