পাত্রী দেখতে গিয়ে অপহৃত ৩ বন্ধুর মরদেহ টেকনাফের পাহাড় থেকে উদ্ধার

কক্সবাজারের টেকনাফে ছোট ভাইয়ের জন্য পাত্রী দেখতে গিয়ে মুক্তিপণের দাবিতে অপহৃত তিন বন্ধুর মৃতদেহ ঘটনার ২৬ দিন পর উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

নিহতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের উত্তরপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন ওরফে রুবেল (৩৫), কক্সবাজার পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মধ্যম বাহারছড়া এলাকার মৃত মোহাম্মদ কবিরের ছেলে মোহাম্মদ ইউছুপ (৩৪) এবং একই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ইমরান (৩৩)।

বুধবার (২৪ মে) বিকেল ৫টায় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া সংলগ্ন পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, গত ২৮ এপ্রিল টেকনাফে ছোট ভাইয়ের বিয়ের পাত্রী দেখতে যান কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের উত্তরপাড়ার মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন ওরফে রুবেল (৩৫)। পেশায় তিনি লবণ ব্যবসায়ী। তার সঙ্গে টেকনাফ গিয়েছিলেন ইমরান ও ইউছুপ নামের আরও দুই বন্ধু। ওইদিন বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়া এলাকা থেকে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে গহীন পাহাড়ে নিয়ে যায় অজ্ঞাত একদল দুর্বৃত্ত।

পরদিন সকালে অপহৃত জমির হোসেন ওরফে রুবেলের ব্যক্তিগত মোবাইল ফোন থেকে কল দিয়ে মুক্তিপণ বাবদ ৩০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। পরে গহীন পাহাড়ে তাদের বেঁধে রেখে মারধর ও নির্যাতনের ভিডিও চিত্র পাঠায় স্বজনদের কাছে। আর মুক্তিপণের টাকা না দিলে জিম্মিদের প্রাণনাশের হুমকি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *