পরিবারসহ সড়ক দুর্ঘটনার কবলে বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানি ডেপুটি হাইকমিশনার

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখার ও তার পরিবারের সদস্যদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও ডেপুটি হাইকমিশনারসহ তার পরিবারের সদস্যরা অক্ষত আছেন। এ ঘটনায় বাসের চালক সাইফুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) দুপুরে দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটিতে ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখার, তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখার, মেয়ে হুদা আব্বাস খোখার, ছেলে মোহাম্মদ খোখার ছিলেন।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখার নিজে প্রাইভেটকার চালিয়ে পরিবারসহ শ্রীমঙ্গল যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারটি কিছুটা ক্ষতিগ্রস্থ হলেও ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা বেঁচে যান।এ ব্যাপারে সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল বিশ্বাস বলেন, খবর পেয়ে দ্রুত হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় কেউ আহত হননি। কিছু সময় থানায় অবস্থান করে অন্য একটি গাড়িযোগে তারা শ্রীমঙ্গলে চলে গেছেন। এ ঘটনায় বাস চালক মো. সাইফুল ইসলাম (৩০) কে আটক করা হয়েছে। তার বাসটিকেও জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *