নেইমারের আবেগঘন স্ট্যাটাসে পেলের পর মুখ খুললেন কাকা

কাতার বিশ্বকাপে জয়ের স্বপ্ন নিয়ে পা রাখে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ানরা। সেই স্বপ্ন জয়ে দারুন শুরুও করেছিল সেলেসাওরা। তবে নাটকীয়তার শেষ হল বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালের লড়াই। শক্তিশালী ব্রাজিলকে হারিয়ে যার শেষ হাসি হাসলো ক্রোয়েশিয়া। এতে ম্যাচ শেষে কান্নায় ভেঙে পড়েন ব্রাজিলিয়ান পোস্টার বয়। অন্যদিকে জাতীয় দলকে জেতাতে না পারলেও ইতিহাস লেখেন নেইমার।

দেশের জার্সিতে ফুটবল রাজা পেলের ৭৭ গোলের মাইলফলক স্পর্শ করেন এই তারকা। এছাড়া ক্রোয়েটদের কাছে হারের পর নিজের সমাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি দিয়ে আবেগী পোষ্ট লেখেন নেইমার। সেই হৃদয়বিদারক পোষ্টে কমেন্ট করেন ফুটবল সম্রাট পেলে এবং ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা কাকা। পেলে তার কমেন্টে লেখেন, উৎসাহের সঙ্গে চালিয়ে যাও। অপরদিকে ২০০২ বিশ্বকাপজয়ী দলের তারকা কাকা লেখেন, ঈশ্বর তোমার সঙ্গে আছে। সঙ্গে আমরাও রয়েছি। তোমার এ নৈপূর্ণতা চালিয়ে যাওয়া।

আমরা এটাকে উপভোগ করতে চাই। আমি তোমার সৌন্দর্যকে ভালোবাসি। এছাড়া এর আগে পেলে নেইমারকে নিয়ে তার ইনস্টাগ্রামে লেখেন, আমি তোমাকে বড় হতে দেখেছি নেইমার। প্রতিদিন তোমার জন্য গলা ফাটাই। তুমি ব্রাজিলের হয়ে গোল করায় আমাকে স্পর্শ করেছো। শেষ পর্যন্ত আমি তোমাকে শুভেচ্ছা জানানোর সুযোগ পেলাম। ৫০ বছর আগে এ রেকর্ড করেছিলাম আমি। এতদিন কেউ এর ধারে-কাছে ঘেঁষতে পারেনি। তুমি পারলে। দেখিয়ে দেলে কত বড় এই কৃতিত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *