চার বছরের মেয়েকে শ্বাসরোধে হত্যার পর থানায় মা!

চার বছর বয়সী নিজ শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন মৌমিতা পাল (৩০) নামে এক মা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট পৌরশহরের বারিধারা মহল্লায় একটি ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম কণিকা। বাবা-মায়ের সঙ্গে সে জয়পুরহাট শহরের বারিধারা মহল্লার একটি ভাড়া বাসায় থাকতো। পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম।

পুলিশ জানায়, সকালে নয়ন কুমার পাল স্ত্রী-সন্তানকে বাসায় রেখে ব্যাংকে যান। সকাল সাড়ে ১০টার দিকে তার স্ত্রী মৌমিতা পাল থানায় এসে জানান, তিনি তার মেয়েকে মোবাইল চার্জারের তার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। তার কথামতে ওই বাসায় গিয়ে ঘটনার সত্যতা পাওয়ার পর ওই শিশুর বাবাকে মোবাইল ফোনে ঘটনা জানানো হয়।

পাশাপাশি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, স্ত্রী মৌমিতা পালের সাথে স্বামী নয়ন কুমার পালের পারিবারিক কলহ লেগেই ছিল। এ ছাড়া পরিবারের পক্ষ থেকে তাকে মানসিক রোগীও বলা হচ্ছে। সবকিছু মিলিয়ে ওই শিশুকে কী কারণে তার মা হত্যা করেছেন তা জানার চেষ্টা অব্যাহত রয়েছে। সন্তান হত্যার দায়ে মৌমিতা পালকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *