আমার ছেলে যে সৎ ছিল তা প্রমাণ হয়েছে: জায়েদা খাতুন

ছেলের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানো হয়েছে এবং তাকে সৎ প্রমাণেই নির্বাচনে এসেছিলেন বলে জানিয়েছেন বেসরকারিভাবে নির্বাচিত গাজীপুরের মেয়র জায়েদা খাতুন। বৃহস্পতিবার দিবাগত রাত (২৬ মে) রাত সাড়ে ৩টার দিকে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় নির্বাচনের জয় তিনি গাজীপুরবাসী ও প্রধানমন্ত্রীকে উৎসর্গ করেছেন।

এসময় নবনির্বাচিত মেয়র বলেন, ‘গাজীপুরবাসীর কাছে অনেক ঋণ। সবার ঋণ শোধ করতে চাই কাজ করে। ছেলেকে পাশে নিয়ে কাজ করবো। আমার ছেলের বাকি কাজ শেষ করবো।’ ছেলে জাহাঙ্গীর আলম মিথ্যা রাজনীতির শিকার হয়েছেন জানিয়ে তিনি বলেন, ‘ছেলেকে সৎ প্রমাণেই ভোটে এসেছি। সবার ভালোবাসায় আমার ছেলে যে ঠিক ছিল তা প্রমাণ হয়েছে।

তবে গাজীপুর সিটিকে সুন্দর করে গড়ে তুলতে সবার সহযোগিতা চান জায়েদা খাতুন। তিনি বলেন, আমি সবাইকে পাশে চাই। আজমত উল্লাকেও শহরের উন্নয়নে পাশে চাই।এ সময় তিনি উল্লেখ করেন, সবার মতামতের ভিত্তিতেই কাজ করবো। ভোট সুষ্ঠু হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান জায়েদা খাতুন। আগামী দিনে তার সহযোগিতাও চান তিনি। এ সময় তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা ও নির্দেশনায় কাজ করবো। বড় ভাই আজমত উল্লা খানসহ রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত সবার পরামর্শে গাজীপুরকে গড়ে তুলবো। মায়ের কর্মচারী হিসেবে সব সময় তার পাশে থাকবো।

মিথ্যার প্রতিবাদের মা জায়েদা খাতুন নির্বাচন করেছেন উল্লেখ করে তিনি আরও বলেন, ‘মা ও সন্তান মিলে বিশেষ করে অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে কাজ করতে চাই।উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বেসরকারি ফলাফলে মেয়র পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন। তিনি মোট ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *